কে পরবেন সেরা অভিনেতার মুকুট

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এর পুরস্কার ঘোষণা করা হবে আগামীকাল শনিবার।

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এর পুরস্কার ঘোষণা করা হবে আগামীকাল শনিবার।

প্রতিযোগিতায় সেরা অভিনেতা ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন ৫ জন। তাদের মধ্যে কার মাথায় উঠবে সেরার মুকুট তা জানতে অপেক্ষা করতে হবে আগামীকাল সন্ধ্যা পর্যন্ত।

chanchal_chowdhury
চঞ্চল চৌধুরী। ছবি: সংগৃহীত

চঞ্চল চৌধুরী

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী টেলিভিশন ও চলচ্চিত্রে শক্ত অবস্থান তৈরির আগে অভিনয় জীবন শুরু করেন থিয়েটার থেকে। সম্প্রতি ওয়েব সিরিজ 'কারাগার' এবং চলচ্চিত্র 'হাওয়া'য় দুর্দান্ত অভিনয় করে আবারও শিরোনামে উঠে এসেছেন তিনি। হইচইয়ে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ 'তাকদীর'র জন্য ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এ মনোনীত হয়েছেন তিনি।

ফজলুর রহমান বাবু

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ফজলুর রহমান বাবু কয়েক দশক ধরে রূপালী পর্দা ও টেলিভিশনে জনপ্রিয় নাম। রায়হান রাফি পরিচালিত চরকি অরিজিনাল ওয়েব ফিল্ম 'খাঁচার ভেতর অচিন পাখি'তে অভিনয়ের জন্য তিনি মনোনয়ন পেয়েছেন। সিনেমাটিতে তিনি একজন প্রভাবশালী রাজনীতিবিদ ফিরোজ খানের চরিত্রে অভিনয় করেন।

ইন্তেখাব দিনার

ইন্তেখাব দিনার ওয়েব সিরিজ 'তাকদীর' এ একজন চেয়ারম্যানের চরিত্র থেকে শুরু করে 'কারাগার' এ কারারক্ষী চরিত্রের সফল চিত্রায়ন করেছেন। চরকির ঊনলৌকিকের 'দ্বিখণ্ডিত'তে প্রায় ২০ মিনিটের শ্বাসরুদ্ধকর অভিনয়ের জন্য সেরা অভিনেতা পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন তিনি।

মনোজ কুমার প্রামাণিক

মনোজ কুমার প্রামানিক তার দুর্দান্ত অভিনয় ও মিষ্টি হাসি দিয়ে দর্শকদের মন জয় করেছেন। 'বাঘ বন্দি সিংহ বন্দি' সিরিজে নুরুল আলম আতিক পরিচালিত 'নিষিদ্ধ বাসর' এ মানব পাচারকারী দলের সদস্য হিসেবে অভিনয়ের জন্য পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন তিনি।

সিয়াম আহমেদ

জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ তার স্বল্প সময়ের ক্যারিয়ারে 'পোড়ামন ২' ও 'শান' সিনেমায় ধারাবাহিক সফল অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। ওয়েব সিরিজ 'মরীচিকা'য় পুলিশ কর্মকর্তা হিসেবে সাহসী ও বলিষ্ঠ অভিনয়ের জন্য মনোনয়ন পেয়েছেন তিনি।

Comments