ট্রান্সফার লাইভ: নেইমারকে 'না' বলে দিয়েছে ম্যানসিটি

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম শেষে বেজে উঠতে শুরু করছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

নেইমারকে না বলে দিয়েছে ম্যানসিটি

ফরাসি সংবাদ মাধ্যম লা পার্সিয়ানের সংবাদ অনুযায়ী, নেইমারকে কিনতে আগ্রহী নয় ম্যানচেস্টার সিটি। সংবাদে তারা আরও জানিয়েছে, ৩০ বছর বয়সী এ ব্রাজিলিয়ানের পরিবর্তে সিটির বের্নার্দো সিলভাকে পেতে চেয়েছিল পিএসজি।

কুন্দের মূল্য পরিশোধ করতে রাজী চেলসি

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানের সংবাদ অনুযায়ী, হুলেস কুন্দের জন্য সেভিয়ার প্রত্যাশিত অর্থ দিতে রাজী হয়েছে চেলসি। এ ডিফেন্ডারের জন্য ৫১ মিলিয়ন পাউন্ড চায় সেভিয়া। এরসঙ্গে আরও ৪ মিলিয়ন অ্যাডঅনস।

ডি ইয়ংয়ের জন্য বিড করতে যাচ্ছে চেলসি

বার্সেলোনা মেনে নিলেই ম্যানচেস্টার ইউনাইটেডে যেতে রাজী নন মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ং। রেলেভোর বরাতে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মিরর জানিয়েছে, এ ডাচ মিডফিল্ডারের জন্য বিড করতে যাচ্ছে চেলসি।

সিলভাকে এখনও চায় বার্সেলোনা

কোপের এল পার্তিদাজো রেডিওতে স্প্যানিশ সাংবাদিক হেলেনা কন্দিসের দেওয়া তথ্য অনুযায়ী, ম্যানচেস্টার সিটির বের্নার্দো সিলভাকে এখনও দলে চান বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ। কাতালান কোচের বিশ্বাস সিলভাই হতে পারেন ফ্র্যাঙ্কি ডি ইয়ংয়ের উপযুক্ত বিকল্প।

ভিয়ারিয়ালে যোগ দিতে যাচ্ছেন কাভানি

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের সংবাদ অনুযায়ী, ভিয়ারিয়ালে যোগ দিতে যাচ্ছেন উরুগুয়ের ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড এদিসন কাভানি। দুই মৌসুম ম্যানচেস্টার ইউনাইটেডে কাটানোর পর জুনের শেষে ফ্রি এজেন্ট হয়ে গেছেন এ উরুগুইয়ান।  

Comments