ট্রান্সফার লাইভ: নতুনদের নিবন্ধনের জন্য বার্সায় বিনে পয়সায় খেলবেন পিকে

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।
pique

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম শেষে বেজে উঠতে শুরু করছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

নতুনদের নিবন্ধনের জন্য বার্সায় বিনে পয়সায় খেলবেন পিকে

চলতি মৌসুমে পাঁচজন নতুন খেলোয়াড় কিনলেও এখনও লা লিগায় তাদের চুক্তি করাতে পারেনি বার্সেলোনা। এরজন্য অধিনায়কদের আরও একবার বেতন কমানোর অনুরোধ করেছিল ক্লাব কর্তৃপক্ষ। স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের সংবাদ অনুযায়ী, লা লিগার আর্থিক নিয়মগুলো পূরণ করতে এবং তাদের নতুন চুক্তি নিবন্ধন করতে সহায়তা করার জন্য বিনামূল্যে খেলার প্রস্তাব দিয়েছেন বার্সা ডিফেন্ডার জেরার্দ পিকে।

ডি ইয়ংয়ের সব চাহিদা পূরণ করবে চেলসি

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর সংবাদ অনুযায়ী, বার্সেলোনার মিডফিল্ডার ফ্র্যাঙ্কি ডি ইয়ংকে কেনার খুব কাছাকাছি রয়েছে চেলসি। এ ডাচ তারকার সব চাহিদা পূরণ করতে রাজি হয়েছে ক্লাবটি। তবে গত জুলাইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে একটি আলোচনা হয়েছে কাতালানদের। তবে শেষ সিদ্ধান্ত হবে ডি ইয়ংয়ের মতামতের ভিত্তিতে।

পিএসজির প্রধান লক্ষ্য স্ক্রিনিয়ার

চলতি মৌসুমের ট্রান্সফার মার্কেটের শেষ সময়ে পিএসজির প্রধান লক্ষ্য মিলানের স্ক্রিনিয়ার। তবে ফরাসি সংবাদমাধ্যম লা'কিপের সংবাদ অনুযায়ী, যদি তাকে পেতে ব্যর্থ হয় ক্লাবটি, সেক্ষেত্রে লাইপজিগের মোহামেদ সিমাকানকে কিনার চেষ্টা করবে দলটি।

ম্যানসিটিতে যোগ দিচ্ছেন গোমেজ

ওলেকজান্দার জিনচেঙ্কোর বিকল্প হিসেবে আন্দারলিখতের স্প্যানিশ ডিফেন্ডার সের্জিও গোমেজকে দলে টানছে ম্যানসিটি। তাকে দলে পেতে ১০ মিলিয়ন ইউরো খরচ হচ্ছে ক্লাবটির। সঙ্গে রয়ছে ৫ মিলিয়ন ইউরো অ্যাডঅনস।

Comments