ট্রান্সফার লাইভ: জোটার সঙ্গে চুক্তি নবায়ন করতে চায় লিভারপুল

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের আরেকটি জমজমাট মৌসুম শেষে বেজে উঠতে শুরু করছে দলবদলের দামামা। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করবে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাবেন। আবার অনেকে পাড়ি জমাবেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াবে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

এমএলএসে যাওয়ার দ্বারপ্রান্তে পুইজ

স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের সংবাদ অনুযায়ী, বার্সেলোনার রিকি পুইজকে পাওয়ার খুব কাছাকাছি চলে এসেছে এমএলএসের ক্লাব এলএ গ্যালাক্সি। মৌখিক একটা চুক্তি এরমধ্যেই হয়ে গেছে দুই পক্ষের মধ্যে। খুব শীগগিরই ধারে এ বার্সেলোনার তরুণকে দলে টানার ঘোষণা দিতে পারে ক্লাবটি।

জোটার সঙ্গে চুক্তি নবায়ন করতে চায় লিভারপুল

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফের সংবাদ অনুযায়ী, দিয়াগো জোটার সঙ্গে চুক্তি নবায়ন করতে আগ্রহী লিভারপুল। এখনও ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি রয়েছে তার। তবে গত মৌসুমের পারফরম্যান্সে সন্তুষ্ট হওয়ায় নতুন চুক্তি করতে চায় রেডরা।

ম্যাডিসনের জন্য ৬০ মিলিয়ন পাউন্ড চায় লেস্টার

লেস্টার সিটির মিডফিল্ডার জেমস ম্যাডিসনকে পেতে মরিয়া হয়ে উঠেছে নিউক্যাসল ইউনাইটেড। এরমধ্যে একটি প্রস্তাবও দিয়েছিল তারা। সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ফক্সরা। ম্যাডিসন বিক্রি করতে চায় না তারা। তবে করলেও তার জন্য কমপক্ষে ৬০ মিলিয়ন পাউন্ড পেতে চায় দলটি।

ভের্নারকে পাওয়ার দৌড়ে এগিয়ে লাইপজিগ

জার্মান তারকা টিমো ভের্নারকে বিক্রি করতে দিতে চায় চেলসি। তাকে পেতে আগ্রহী ইতালিয়ান ক্লাব জুভেন্টাসও। তবে ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর সংবাদ অনুযায়ী, তাকে পাওয়ার দৌড়ে এগিয়ে আছে আরবি লাইপজিগ। এই দলটির ডিফেন্ডার জসকো ভার্দিওলের বিনিময়ে চুক্তিতে যেতে চায় ইংলিশ ক্লাবটি।

Comments

The Daily Star  | English
Bank Asia plans to acquire Bank Alfalah

Bank Asia moves a step closer to Bank Alfalah acquisition

A day earlier, Karachi-based Bank Alfalah disclosed the information on the Pakistan Stock exchange.

44m ago