ঢাকাই শোবিজের আলোচিত বিয়ে ও ভাঙন

প্রেম-বিয়ে-ভাঙন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন শোবিজে তারকারা। অনেক তারকা জুটি দীর্ঘদিন ধরে এক ছাদের নীচে বসবাস করছেন। আবার অনেকেই বেঁছে নিয়েছেন বিচ্ছেদের পথ। ঢাকাই শোবিজের কয়েকটি আলোচিত বিয়ে ও ভাঙন নিয়ে এই প্রতিবেদন।
সম্প্রতি বিয়ে করেছেন পূর্ণিমা। ছবি: সংগৃহীত

প্রেম-বিয়ে-ভাঙন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন শোবিজে তারকারা। অনেক তারকা জুটি দীর্ঘদিন ধরে এক ছাদের নীচে বসবাস করছেন। আবার অনেকেই বেঁছে নিয়েছেন বিচ্ছেদের পথ। ঢাকাই শোবিজের কয়েকটি আলোচিত বিয়ে ও ভাঙন নিয়ে এই প্রতিবেদন।

সম্প্রতি বিয়ে করেছেন পূর্ণিমা। ছবি: সংগৃহীত

সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন ঢাকাই সিনেমার গ্ল্যামারাস নায়িকা পূর্ণিমা। শোবিজে গত কয়েক বছরের মধ্যে সবচেয়ে আলোচিত বিয়ে এটি। স্বামী আশফাকুর রহমানের কয়েক বছর আগে পরিচয় হয়। তারপর বন্ধুত্ব এবং শেষ পর্যন্ত বিয়ে। পূর্ণিমার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে, ২০০৭ সালে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী। কিন্তু, ৩ বছর আগে তাদের ডিভোর্স হয়।

চলতি বছর বিয়ে করেছেন কণ্ঠশিল্পী টুটুল। ছবি: সংগৃহীত

সম্প্রতি শোবিজের আরেক আলোচিত জুটি তানিয়া আহমেদ ও এসআই টুটুলের বিচ্ছেদ হয়। দীর্ঘদিন সংসার ছিল তাদের। তবে, গত ৫ বছর ধরে দু'জনে আলাদা থাকছিলেন বলে জানা গেছে এবং শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটেন দু'জন। এই তারকা দম্পতির সংসারের ইতি টানার খবরটি সম্প্রতি সবাই জেনেছেন এসআই টুটুলের দ্বিতীয় বিয়ের মাধ্যমে। যুক্তরাষ্ট্রপ্রবাসী একজন টেলিভিশন উপস্থাপিকাকে বিয়ে করেছেন তিনি।

চলতি বছর বিয়ে করেছেন তারকা অভিনেতা অপূর্ব। ছবি: সংগৃহীত

চলতি বছর বিয়ে করেছেন টিভি নাটকের অন্যতম তারকা অভিনেতা অপূর্ব। এর আগে দু'বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেতা। তবে, সেই দুই সংসার টেকেনি।

পরীমনি ও শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

চলতি বছরের সবচেয়ে আলোচিত বিয়ে পরীমনি ও শরিফুল রাজের। হঠাৎ বিয়ের ঘোষণার খবর দেন তারা। যদিও তারা জানান, বিয়ে করেছেন ২০২১ সালের অক্টোবরে, কিন্তু ঘোষণাটি এসেছে চলতি বছরের জানুয়ারিতে। ২১ জানুয়ারি পরীমনি ও রাজের হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শোবিজে বেশ আলোচিত ছিল সংগীতশিল্পী তাহসান ও মডেল-অভিনেত্রী মিথিলার বিয়ে। ভক্তদের কাছে এই জুটি খুবই জনপ্রিয় ছিলেন। কিন্তু, তারাও একসময় বিচ্ছেদের পথে হাঁটেন। ভক্তরা সেই বিচ্ছেদ মেনে নিতে পারেননি। এরপর মিথিলা ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন।

অভিনেত্রী মাহিয়া মাহির বিয়ে। ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহী ভালোবেসে বিয়ে করেছিলেন সিলেটের পারভেজ মাহমুদ অপুকে। বিয়ের পর নানারকম নেতিবাচক কথা শোনা গেলেও মাহী তা উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু, এই নায়িকার সংসার জীবনে ছন্দপতন ঘটতে থাকে। বিচ্ছেদ হয় তাদের। তারপর আবারও মাহী প্রেমের সম্পর্কে জড়ান ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে। শেষে বিয়েও করেন তাকে।

সংগীতশিল্পী ন্যান্সির বিয়ের ছবি, সংগৃহীত

বিয়ে ও বিচ্ছেদ নিয়ে শোবিজে আলোচনা ছিলেন সংগীতশিল্পী ন্যান্সি। চলতি বছর তৃতীয় বিয়ে করেছেন এই কণ্ঠশিল্পী। তৃতীয় সংসারে এসে সম্প্রতি মা হওয়ার খবর দিয়েছেন তিনি।

কানাডাপ্রবাসী হিশাম চিশতিকে ভালোবেসে বিয়ে করেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মীর্জা। বিয়ের পর দেশ-বিদেশ ঘুরে বেড়ানো এবং দুজনের ভ্রমণের ছবি নিজেদের ফেসবুকে শেয়ার করে সুখী দম্পতির আভাস দিয়ে যাচ্ছিলেন। কিন্তু এই নায়িকার জীবনে সেই সুখ বেশিদিন স্থানীয় হয়নি। গত বছরের শেষে ডিভোর্স হয়ে গেছে তমা মীর্জার।

শোবিজের আরেকটি আলোচিত ভাঙন শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপুর। জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছিল শবনম ফারিয়া বিয়ে। কিন্তু শেষ পর্যন্ত সংসারে ভর করে ভাঙন। বিচ্ছেদ হয়ে যায় তাদের।

শোবিজে আরেক আলোচিত জুটি ছিলেন শখ ও নীলয়। একসঙ্গে অভিনয় করতে গিয়ে দু'জনের পরিচয়। পরিচয় থেকে প্রণয় হতে বেশি সময় লাগেনি। অবশেষে বিয়েও করেন শখ ও নীলয়। কিন্তু, সেই বিয়ে টেকেনি। সংসার জীবনের ইতি টেনে নতুন করে নীলয় বিয়ের পিঁড়িতে বসেন শোবিজের বাইরের একজনের সঙ্গে। অন্যদিকে শখও আরেকজনকে বিয়ে করেন।

Comments