টিভি ও সিনেমা

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার অ্যাকশনে চমক থাকবে: আরিফিন শুভ

আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার’ আসছে। প্রকাশ পেয়েছে সিনেমার ফার্স্টলুক পোস্টার।
ছবি: সংগৃহীত

আরিফিন শুভ অভিনীত 'মিশন এক্সট্রিম' সিনেমার দ্বিতীয় পর্ব 'ব্ল্যাক ওয়ার' আসছে। প্রকাশ পেয়েছে সিনেমার ফার্স্টলুক পোস্টার।

প্রকাশিত পোস্টারটি অনেকেই পছন্দ করেছে। সিনেমাটিতে দুর্দান্ত অ্যাকশনের আভাসও পাওয়া গেছে। 

অরিফিন শুভ বৃহস্পতিবার সন্ধ্যায় দ্য ডেইলি স্টারকে বলেন, 'ব্ল্যাক ওয়ার' সিনেমার পোস্টার প্রকাশিত হওয়ার পর থেকে মানুষের ভালোলাগার কথা বেশি শুনেছি। নেগেটিভ কথা অল্প কিছু মানুষ বলেছে। পোস্টার দেখেই দর্শকরা বুঝতে পেরেছেন দ্বিতীয় পর্বের অ্যাকশনে চমক থাকবে। দর্শক-ভক্তদের মাঝে সেই উত্তেজনা দেখেছি। তাদের মতো আমিও অপেক্ষা করছি।' 

পোস্টারে দেখা গেছে অরিফিন শুভ, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তকে। 'ব্ল্যাক ওয়ার' অর্থাৎ নামের সঙ্গে মিল রেখে কালো আবহে পোস্টারটি তৈরি করা হয়েছে। 

প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, 'সবকিছু চিন্তা করে গত ঈদে 'ব্ল্যাক ওয়ার' মুক্তি দেইনি। তবে এটি চলতি বছরই মুক্তি পাবে। আর ঈদুল আজহার উপহার হিসেবে দর্শকদের জন্য ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলাম। আশা করছি পুরো সিনেমা দেখার জন্য দর্শকদের বেশিদিন অপেক্ষা করতে হবে না।'

'ব্ল্যাক ওয়ারে'-এ প্রথম পর্বের গল্পের সমাপ্তি ঘটবে বলে জানিয়েছেন পরিচালকদ্বয়। 'মিশন এক্সট্রিম'-এর দুই পর্বেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ।

'ব্ল্যাক ওয়ার'-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় 'মিশন এক্সট্রিম'-এর প্রথম পর্ব।

Comments