রহস্যময় চরিত্রে চঞ্চল চৌধুরী

‘তাকদীর’ মুক্তির ২ বছর পর আবার হইচইয়ে আসছে সৈয়দ আহমেদ শাওকি ও সালেহ সোবহান অনিমের নির্মাণে অরিজিনাল সিরিজ ‘কারাগার’। ইতোমধ্যে এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের লুক প্রকাশিত হয়েছে।
কারাগার
‘কারাগার’ সিরিজে চঞ্চল চৌধুরীর লুক। ছবি: সংগৃহীত

'তাকদীর' মুক্তির ২ বছর পর আবার হইচইয়ে আসছে সৈয়দ আহমেদ শাওকি ও সালেহ সোবহান অনিমের নির্মাণে অরিজিনাল সিরিজ 'কারাগার'। ইতোমধ্যে এই সিরিজে চঞ্চল চৌধুরীর চরিত্রের লুক প্রকাশিত হয়েছে।

চলতি সপ্তাহে সিরিজটির ট্রেইলার মুক্তি পাবে। এই চরিত্রের জন্য অনেকটা ওজন কমাতে হয়েছে তাকে। মূল গল্পের খুব বেশি প্রকাশ না পেলেও এটুকু বোঝা গেছে যে চঞ্চল চৌধুরী একটি রহস্যময় চরিত্রে অভিনয় করেছেন।

এই সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়াও আছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ্‌, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকেই।

কারাগার
ছবি: সংগৃহীত

সিরিজটি সম্পর্কে চঞ্চল চৌধুরী বলেন, 'কারাগার সিরিজটি আমার অন্য কাজগুলো থেকে বেশ আলাদা। এটি বেশ ইন্টারেস্টিং, আর ক্যারেক্টারটা আমাকে যথেষ্ট আকর্ষণ করেছে। এ ধরনের ক্যারেক্টার ফুটিয়ে তোলার জন্য সবকিছু নিখুঁত হতে হয়।'

'চ্যালেঞ্জটা নিতে চেয়েছি। ওজন কমানো, মেকআপের পেছনে ঘণ্টার পর ঘণ্টা ব্যয় করা, কস্টিউম সবকিছু ঠিকঠাক রাখার জন্য এফোর্ট দিতে হয়েছে। এখন দেখা যাক কাজটা দর্শকদের কেমন লাগে,' বলেন তিনি।

Comments