উইল স্মিথ ও ক্রিস রককে বক্সিংয়ে লড়তে ৩ কোটি ডলারের প্রস্তাব

অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথ ও কৌতুকাভিনেতা ক্রিস রককে বক্সিং রিংয়ে নিজেদের সমস্যা মেটানোর আমন্ত্রণ জানিয়েছেন বক্সিং প্রমোটার জেক পল। এজন্য তাদের দুজনকে দেড় কোটি ডলার করে তিন কোটি ডলারের প্রস্তাব দিয়েছেন তিনি।
৯৪তম অস্কার আসরে কৌতুক অভিনেতা ক্রিস রককে চড় মারেন অস্কারবিজয়ী অভিনেতা উইল স্মিথ। ছবি: এপি

অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথ ও কৌতুকাভিনেতা ক্রিস রককে বক্সিং রিংয়ে নিজেদের সমস্যা মেটানোর আমন্ত্রণ জানিয়েছেন বক্সিং প্রমোটার জেক পল। এজন্য তাদের দুজনকে দেড় কোটি ডলার করে তিন কোটি ডলারের প্রস্তাব দিয়েছেন তিনি।

রোববার রাতে একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে মার্কিন কমেডিয়ান ক্রিস রক উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে কৌতুক করেন। এতে মঞ্চে উঠে ক্রিস রককে থাপ্পড় মারেন উইল স্মিথ।

বক্সিং প্রতিযোগিতা আয়োজনকারী প্রতিষ্ঠান মোস্ট ভ্যালুয়েবল প্রমোশনসের (এমভিপি) পরিচালক জেক পল এক টুইটার বার্তায় লেখেন, 'যদি তারা প্রস্তুত থাকে, তাহলে আমার কাছে উইল স্মিথের জন্য দেড় কোটি ডলার ও ক্রিস রকের জন্য দেড় কোটি ডলার আছে।'

তিনি বলেন, 'আসুন আগামী আগস্টে এই প্রতিযোগিতার আয়োজন করা যাক।'

'কেউ আমাকে যত দ্রুত সম্ভব উইল স্মিথের বক্সিং প্রতিনিধির সঙ্গে ফোনে যোগাযোগ করিয়ে দিন', যোগ করেন পল।

থাপ্পর দেওয়ার ঘটনায় ক্রিস রক উইল স্মিথের বিরুদ্ধে কোনো মামলা করতে রাজি হননি।

ক্রিস রককে চড় দেওয়ার কিছুক্ষণ পরই উইল স্মিথ অস্কারে সেরা অভিনেতার খেতাব জেতেন, কিন্তু তার বক্তব্যে তিনি ক্রিস রকের কাছে ক্ষমা চাননি।

তবে সোমবার বিকেলে ইনস্টাগ্রামে একটি পোস্টে, স্মিথ তার আচরণকে 'অগ্রহণযোগ্য এবং অমার্জনীয়' বলে অভিহিত করে ক্ষমা চান। পোস্টে তিনি লেখেন, 'কৌতুক কাজের একটি অংশ। কিন্তু, জাডার চিকিৎসা নিয়ে রসিকতা আমার পক্ষে সহ্য করা খুব বেশি কঠিন ছিল। আমি আবেগবশত প্রতিক্রিয়া জানিয়েছিলাম।'

অস্কার পুরস্কার প্রদানকারী সংস্থা একাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস সোমবার এ ঘটনায় নিন্দা জানিয়েছে।

এদিকে, লস অ্যাঞ্জেলেস-ভিত্তিক সেলিব্রিটি নিউজ ওয়েবসাইট টিএমজেডের এক প্রতিবেদনে অবশ্য বলা হয়েছে, ৫৩ বছর বয়সী উইল স্মিথ ও ৫৭ বছর বয়সী ক্রিস রকের মধ্যে বক্সিং ম্যাচের বিষয়টি আলোর মুখ দেখার সম্ভাবনা খুবই কম।

তারা দুজনই নিজ ক্যারিয়ারে সফল এবং প্রচুর অর্থ-বিত্ত ও সম্মান অর্জন করেছেন। আর যদি এ ধরনের কোনো বক্সিং ম্যাচের আয়োজন হয়েই যায়, তাহলে কালজয়ী বক্সার মোহাম্মদ আলীর আত্মজীবনী ভিত্তিক সিনেমা আলী (২০০১) তে নাম-ভূমিকায় অভিনয়কারী উইল স্মিথ বয়স, উচ্চতা ও ওজন, এই তিন দিক দিয়েই ক্রিস রকের চেয়ে অনেকাংশে এগিয়ে থাকবেন।

Comments

The Daily Star  | English

ACC probing graft allegations against Matiur: official

Anti-Corruption Commission (ACC) is investigating allegations of corruption against National Board of Revenue (NBR) official Matiur Rahman

59m ago