শীর্ষ খবর

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু

নরসিংদীর বেলাবো উপজেলায় বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে অন্তত ১২ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরও ৩০ জন আহত হয়েছেন।
Road Accident

নরসিংদীর বেলাবো উপজেলায় বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে অন্তত ১২ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরও ৩০ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, মানিক মিয়া (৪৫), তার স্ত্রী হালিমা বেগম (২৬) ও শ্যালিকা জুম্মা বেগম (১৬), তার সন্তান ইশান (৮), মানিক মিয়া (৪৫), তার স্ত্রী মাফিয়া (৩৫), ছেলে অন্তর (১০), হিরা মিয়া (৩৫), আমেনা বেগম (৩২), জান্নাত (৩৫), নাজমুল (১০) ও শারমিন আক্তার। পুলিশ নিহতদের পরিচয় নিশ্চিত করেছে।

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, সকাল ৮টার দিকে উপজেলার দরিকান্দি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হন। আর শারমিন আক্তার দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

ওসি জানান, আহতদের মধ্যে মাজেদ (২০), আসিফ (১০), লিপি (৩৫), সিরাজুল ইসলাম (৫৫) ও কাওসার মিয়াকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যান্যদের নরসিংদী ও ভৈরবের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ওলিউর রহমান জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা অগ্রদূত পরিবহনের ঢাকাগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়ে মুচড়ে যায়।

ওসি জানান, স্থানীয়দের সহায়তা নিয়ে পুলিশ উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনার দুই ঘণ্টা পর গাড়ি দুটি রাস্তা থেকে সরানো হয়। বিধ্বস্ত গাড়িগুলো ভৈরব হাইওয়ে পুলিশ থানায় ও লাশগুলোর ময়না তদন্তের জন্য ভৈরব উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক জানান, দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেক নিহতের পরিবারকে পাঁচ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

Click here to read the English version of this news

Comments