বনশ্রীর ঘটনায় দুজন গ্রেফতার

রাজধানীর বনশ্রীতে একজন গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর মামলায় দুজনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। লাইলী বেগমের (২৫) মৃত্যু নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল গৃহকর্তা মইনুদ্দিন ও বাড়ির তত্ত্বাবধায়ক টিপুকে আটক করেছিল পুলিশ। আজ তাদের গ্রেফতার দেখানো হল।
বনশ্রীতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর পর একটি গাড়িতে অগ্নিসংযোগ করেন বিক্ষুব্ধ স্থানীয় লোকজন। ছবি: স্টার

রাজধানীর বনশ্রীতে একজন গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুর মামলায় দুজনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। লাইলী বেগমের (২৫) মৃত্যু নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল গৃহকর্তা মইনুদ্দিন ও বাড়ির তত্ত্বাবধায়ক টিপুকে আটক করেছিল পুলিশ। আজ তাদের গ্রেফতার দেখানো হল।

লাইলী বেগমের মৃত্যুতে ক্ষুব্ধ এলাকাবাসী একটি গাড়িতে অগ্নিসংযোগ ও বেশ কয়েকটিতে ভাঙচুর করে। লাইলী যে বাড়িতে কাজ করত সেই বাড়িতে হামলাও চালায় বিক্ষুব্ধ লোকজন।

ডিএমপির মতিঝিল জোনের এডিশনাল ডেপুটি কমিশনার শিবলি নোমান আজ সকালে দ্য ডেইলি স্টারকে বলেন, মৃতের একজন আত্মীয় খিলগাঁও থানায় হত্যা মামলাটি দায়ের করেন। আটক মইনুদ্দিন ও টিপুকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

তিনি আরও বলেন, পুলিশের ওপর হামলা, গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করেছে।

বনশ্রীর ডি ব্লকের ৪ নম্বর সড়কে ১৪ নম্বর বাসায় গৃহকর্মী হিসেবে খণ্ডকালীন কাজ করতেন লাইলি। গতকাল তার রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে ওই এলাকাটি রণক্ষেত্রে পরিণত হয়। লাইলীকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে তার পরিবার ও বিক্ষুব্ধ এলাকাবাসী ওই বাড়িতে হামলা চালায়।

রামপুরা ব্রিজ-বনশ্রী সড়কে গাড়ি ভাঙচুর ও রাস্তায় টায়ার জ্বালিয়ে দেওয়ায় সন্ধ্যায় ওই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। সেখানে পুলিশের সঙ্গে স্থানীয় লোকজনের দফায় দফায় ধাওয়া চলে।

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English

Developed countries failed to fulfil commitments on climate change: PM

Prime Minister Sheikh Hasina today expressed frustration that the developed countries are not fulfilling their commitments on climate change issues

1h ago