‘সমীকরণ পাল্টে দিতে পারে মোস্তাফিজুর রহমান’

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইক হাসি মনে করছেন চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ দলের খেলার সমীকরণ বদলে দিতে পারেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।
বাংলাদেশের ফাস্টা বোলার মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার মাইক হাসি মনে করছেন চ্যাম্পিয়নস ট্রফিতে বাংলাদেশ দলের খেলার সমীকরণ বদলে দিতে পারেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান।

তার মতে, “বাংলাদেশের জন্য খেলার সমীকরণই পাল্টে ফেলতে পারে মোস্তাফিজুর রহমান। গত বছর ফিটনেসের কারণে ভুগতে হয়েছে কিন্তু সে পুরোপুরি ফিটনেস ফিরে পেলে বাংলাদেশের জন্য অনেক বড় সম্পদ হতে পারে।” cricket.com.au-কে দেওয়া সাক্ষাৎকারে মোস্তাফিজুরকে এভাবেই মূল্যায়ন করেছেন হাসি।

শুধু মোস্তাফিজুর নয় দলের আরও দুই সদস্য সাকিব ও তামিম সম্পর্কেও নিজের মত জানিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক এই টেস্ট তারকা। তার ভাষায়, “দীর্ঘ দিন থেকেই ভালো খেলছে সাকিব। সময় ও অভিজ্ঞতা বাড়ার সাথে সাথে তামিমও টপ অর্ডারে ভালো করছে। ওদের যে ভালো খেলোয়াড় রয়েছে সে ব্যাপারে কোনই সন্দেহ নেই।”

তার পর্যবেক্ষণ, “ইংল্যান্ডের কন্ডিশনের সাথে ওরা কিভাবে মানিয়ে নিবে সেটাই এখন ওদের সামনে সবচেয়ে বড় ব্যাপার। উপমহাদেশে ওরা ভালো খললেও ইংল্যান্ডের অবস্থাটা সম্পূর্ণ আলাদা হতে পারে।”

ফিক্সচার: ১ জুন দ্য ওভালে ইংল্যান্ডের বিপক্ষে, ৫ জুন দ্য ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে, ৯ জুন কার্ডিফে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবে বাংলাদেশ।

স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, সানজামুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শফিউল ইসলাম। অপেক্ষমান: নাসির হোসেন, নুরুল হাসান, শুভাশিস রায় ও মো সাইফ উদ্দিন।

Click here to read the English version of this news

Comments

The Daily Star  | English

Signal 7 at Payra, Mongla as Cyclone Remal forms over Bay

Cox’s Bazar, Ctg maritime ports asked to hoist Signal 6

1h ago