ঈশ্বরদীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

পাবনার ঈশ্বরদী উপজেলার মঝদিয়ার গ্রামে চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরে নিহত রাব্বি হোসেন চঞ্চলের (২৫) মরদেহ রাস্তায় ফেলে যায় গ্রামবাসী।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

পাবনার ঈশ্বরদী উপজেলার মঝদিয়ার গ্রামে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। পরে নিহত রাব্বি হোসেন চঞ্চলের (২৫) মরদেহ রাস্তায় ফেলে যায় গ্রামবাসী।

রাব্বি মঝদিয়ার গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে চুরি ও মাদকের ৪টি মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান দ্য ডেইলি স্টারকে বলেন, রাব্বিকে রোববার ভোররাতে গ্রামের একটি মুদি দোকানের কাছে ঘোরাফেরা করতে দেখে গ্রামবাসীরা তাকে মারধর শুরু করে। সকালে ইউপি চেয়ারম্যানের কাছে নিয়ে এলে তাকে হাসপাতালে পাঠানো হয়। হাসপাতাল থেকে গ্রামবাসীরা তাকে নিয়ে ফেরার পথে রাস্তায় তার মৃত্যু হলে মরদেহ ফেলে পালিয়ে যায় তারা।

সারা ইউনিয়ন চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার দ্য ডেইলি স্টারকে বলেন, সকালে আহত অবস্থায় তাকে দেখেই গ্রামবাসীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দেই।

গণপিটুনির এ ঘটনার নিন্দা জানিয়ে চেয়ারম্যান বলেন, অপরাধী যেই হোক না কেন আইন কারো নিজের হাতে তুলে নেয়ার অধিকার নেই।

ঈশ্বরদী থনার ওসি জানান, নিহতের লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার থেকে মামলা করার প্রস্তুতি চলছে।

Comments