অপরাধ ও বিচার

উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত যুবক মারা গেলেন হাসপাতালে

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত এক যুবক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত যুবকের নাম শাহেদ হোসেন (২২)। তার বাড়ি রাজশাহীর বাঘা উপজেলায়। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বেসরকারি প্রতিষ্ঠানে টেকনিশিয়ান হিসেবে কাজ করতেন।

পুলিশের ভাষ্য, টঙ্গীতে থাকা এক আত্মীয়কে নিয়ে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি রূপগঞ্জ থেকে আবদুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছান। সেখান থেকে টঙ্গী যাওয়ার পথে মাঝামাঝি জায়গায় তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন।

পুলিশ বলছে, প্রথমে ছিনতাইকারীরা শাহেদকে টেনে-হিঁচড়ে উত্তরা ৯ নম্বর সেক্টরের দিকে নিয়ে যায়। সেখানে তার কাছ থেকে জিনিসপত্র কেড়ে নিয়ে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায় তারা। পরে উত্তরা পূর্ব থানার পুলিশ শাহেদকে আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর একটি হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাসুদ জানান, শাহেদের মরদেহ এখন ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে রাখা আছে। তার শরীরে ৭-৮টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

দ্য ডেইলি স্টারকে জাবেদ বলেন, 'যেখানে শাহেদকে প্রথম ছিনকাইকারীরা আক্রমন করে সেটা টঙ্গীর মধ্যে পড়ে। তাই এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে। এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।'

Comments