নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিতের মামলায় আরেক আসামি গ্রেপ্তার

নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে লাঞ্ছনা মামলার আসামি নুরুন্নবীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  
নুরুন্নবী। ছবি: সংগৃহীত

নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে লাঞ্ছনা মামলার আসামি নুরুন্নবীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

১৭০-১৮০ জনকে আসামি করা পুলিশের এ মামলায় এ পর্যন্ত মোট পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে সদর উপজেলার মির্জাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার বাদী উপপরিদর্শক (এসআই) শেখ মোহাম্মদ মুরসালিনকে আজ সোমবার সকালে প্রত্যাহার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া নুরুন্নবী সদর উপজেলার গোবরা কারিগর পাড়ার ফয়েজ চৌকিদারের ছেলে। তিনি পেশায় একজন ভাড়ার মোটরসাইকেল চালক।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাহামুদুর রহমান জানান, গত বৃহস্পতিবার রাতে যশোরের মনিহার সিনেমা হল এলাকা থেকে নুরুন্নবীকে গ্রেপ্তার করা হয়।

তদন্ত কর্মকর্তা জানান, বিভিন্ন ভিডিও ফুটেজ বিশ্লেষণ করে দেখা যায় অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা পরানোর ক্ষেত্রে নুরুন্নবী প্রধান ভূমিকা পালন করেছে। পুলিশের মামলার পর থেকে পলাতক ছিল।

এছাড়া আগে গ্রেপ্তার হওয়া চার আসামিকে রোববার দুপুরে আদালতে হাজির করে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত রহমতুল্লাহ বিশ্বাস রনি, শাওন খান, মনিরুল ইসলাম ও সৈয়দ রিমনকে তিন দিনের রিমান্ডে দেন।

এদিকে সদর উপজেলার মির্জাপুর ফাঁড়ির ইনচার্জ ও পুলিশের মামলার বাদী উপপরিদর্শক (এসআই) শেখ মোহাম্মদ মুরসালিনকে সকালে প্রত্যাহার করে নড়াইল পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মাহামুদুর রহমানকে জানিয়েছেন।

Comments