মডেল পিয়াসা ও মৌকে আটক করেছে ডিবি

মডেল ও উপস্থাপিকা ফারিয়া মাহাবুব পিয়াসাকে বারিধারার বাসভবন থেকে এবং মোহাম্মদপুর থেকে মৌ আক্তার নামের আরেক মডেলকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।
ছবি: সংগৃহীত

মডেল ও উপস্থাপিকা ফারিয়া মাহাবুব পিয়াসাকে বারিধারার বাসভবন থেকে এবং মোহাম্মদপুর থেকে মৌ আক্তার নামের আরেক মডেলকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

অভিযানে পিয়াসার বাসভবন থেকে বিদেশি মদ, শিশা এবং ইয়াবা উদ্ধারের দাবি করেছে পুলিশ।

ডিবির সাইবার ও বিশেষ অপরাধ বিভাগের অ্যাডিশনাল ডেপুটি কমিশনার মহিদুল ইসলাম দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ডিবির একটি দল রাতে পিয়াসার বারিধারার বাসভবনে অভিযান চালায়। অভিযানের সময় তাকে আটক মোকরা হয়।

পিয়াসা আপন জুয়েলার্স মালিকের ছেলে শাফাত আহমেদের প্রাক্তন স্ত্রী। ২০১৭ সালে শাফাতের বিরুদ্ধে রেইনট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ ওঠার পরে তিনি প্রথম আলোচনায় আসেন।

সম্প্রতি গুলশানের একটি বাসভবনে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার পর তার নাম আবার আলোচনায় আসে।

এদিকে, আরেক মডেল মৌ আক্তারকে তার মোহাম্মদপুরের বাসা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ডিবির যুগ্ম কমিশনার (উত্তর) হারুন অর রশিদ।

তিনি দ্য ডেইলি স্টারকে জানান, এই দুই মডেল দুটি ফ্ল্যাট নিয়ে বারিধারা এবং মোহাম্মদপুরে থাকেন। তারা দুই জনই একটি ব্ল্যাকমেইলিং সংঘবদ্ধ চক্রের সদস্য। সমাজের উঠতি বয়সী ছেলে-মেয়েদের তাদের বাসায় মাদক খাওয়ার ব্যবস্থা করে দেয়। পরে তাদের বিভিন্ন ধরনের আপত্তিকর ছবি তোলেন। এসব ছবি দিয়ে তাদের আত্মীয়-স্বজন, বাবা-মাকে ব্ল্যাকমেইল করেন। 

তিনি আরও জানান, দুই মডেলের বাসা থেকেই মাদক উদ্ধার করা হয়েছে, তাই তাদের বিরুদ্ধে মাদক মামলা হবে। তাছাড়া তাদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং-এর অভিযোগগুলো তদন্ত করা হবে।

তবে, তবে আটকের সময়ে মৌ সাংবাদিকদের কাছে দাবি করেন, তার বাসায় কোনো মদ ছিল না।

Comments

The Daily Star  | English

How hot is too hot?

Scientists say our focus should not be on just heat, but a combination of heat and humidity

1h ago