শিহাব হত্যা মামলা: গ্রেপ্তার শিক্ষক ৫ দিনের রিমান্ডে

টাঙ্গাইল পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী শিহাব মিয়ার মৃত্যুর ঘটনায় দায়ের করা হত্যা মামলায় গ্রেপ্তার শিক্ষককে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।
সন্তানের মৃত্যুর ঘটনায় বিচার দাবিতে শিহাবের বাবা-মায়ের আহাজারি। ছবি: মির্জা শাকিল/ স্টার

টাঙ্গাইল পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী শিহাব মিয়ার মৃত্যুর ঘটনায় দায়ের করা হত্যা মামলায় গ্রেপ্তার শিক্ষককে ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

টাঙ্গাইলের আদালত পরিদর্শক তানভীর আহম্মেদ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'আজ সৃষ্টি একাডেমি স্কুলের গ্রেপ্তার শিক্ষক আবু বক্করকে টাঙ্গাইলের বিচারিক আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল হক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।'

গত ২০ জুন সখীপুর উপজেলার বেরবাড়ি গ্রামের প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে শিহাবকে সৃষ্টি স্কুলের হোস্টেলে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে স্কুল কর্তৃপক্ষ দাবি করেন, শিহাব হোস্টেলের সপ্তম তলার একটি বাথরুমে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু, শিহাবের পরিবার এটিকে হত্যাকাণ্ড বলে দাবি করে।

এ ঘটনায় গতকাল নিহত শিহাবের মা আসমা আক্তার গ্রেপ্তার শিক্ষক আবু বক্করকে এক নাম্বার আসামি করে ওই স্কুলের মোট ৬ জন শিক্ষকের নামে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে, রোববার শিহাবের ময়নাতদন্ত রিপোর্টে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়। ওই দিনই পুলিশ সৃষ্টি স্কুলে অভিযান চালিয়ে স্কুলের আবাসিক শিক্ষক আবু বক্করকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

  

Comments