বসুন্ধরায় প্রাইভেট কারের ধাক্কায় সাইকেল আরোহী নিহত

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় হায়াতুল্লাহ ওরফে হায়াতুল (৩২) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় হায়াতুল্লাহ ওরফে হায়াতুল (৩২) নামের এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মারা যান তিনি। ‍

হায়াতুল ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার তারাইকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে। স্ত্রী-সন্তান নিয়ে কুড়িল মৃধাবাড়ি এলাকায় থাকতেন তিনি। তিনি নিজেও পেশায় প্রাইভেটকার চালক ছিলেন।

নিহতের চাচাতো ভাই আলী হোসেন জানান, বসুন্ধরা আবাসিক এলাকায় প্রাইভেট কারের চালক হিসেবে কাজ করতেন হায়াতুল। বিকেলে মালিকের বাসায় প্রাইভেট কারটি রেখে নিজের বাইসাইকেল নিয়ে কুড়িলের বাসায় ফিরছিলেন। এম ব্লকে পৌঁছানোর পর একটি প্রাইভেট কার তাকে ধাক্কা দেয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, 'সন্ধ্যার দিকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে তার স্বজনরা। জরুরি বিভাগে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।'

Comments

The Daily Star  | English

Bangladesh Bank again dissolves National Bank board

The bank’s sponsor director Khalilur Rahman made the new chairman

23m ago