কানাডার এনআরবি টিভিতে এইচএসবিসির বিশেষ অনুষ্ঠান ‘দেখি বাংলার মুখ’

গ্রাহকদের সঙ্গে সম্পর্ক দৃঢ় করতে সম্প্রতি এইচএসবিসি কানাডা এবং এইচএসবিসি বাংলাদেশ যৌথভাবে কানাডার এনআরবি টিভিতে ‘দেখি বাংলার মুখ’ নামে একটি বিশেষ অনুষ্ঠান শুরু করেছে।

গ্রাহকদের সঙ্গে সম্পর্ক দৃঢ় করতে সম্প্রতি এইচএসবিসি কানাডা এবং এইচএসবিসি বাংলাদেশ যৌথভাবে কানাডার এনআরবি টিভিতে 'দেখি বাংলার মুখ' নামে একটি বিশেষ অনুষ্ঠান শুরু করেছে।

বাংলাদেশি সংস্কৃতির পৃষ্ঠপোষকতার পাশাপাশি বাংলাদেশের ভাবমূর্তি সমুন্নত করতে এই ধারাবাহিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়েজিন করছে এইচএসবিসি।

'আমার রবীন্দ্রনাথ' শিরোনামে অনুষ্ঠানের প্রথম পর্বের বিযয়বস্তু ছিল 'রবীন্দ্রনাথ ঠাকুর'।

গত আগস্ট মাসের শেষভাগে প্রচার হওয়া অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন আবৃত্তিকার ভাস্বর বন্দোপাধ্যায়, সঙ্গীতশিল্পী অদিতি মহসিন, শহীদ খন্দকার টুকু ও ড. মমতাজ মমতা। অনুষ্ঠান পরিচালনা করেন গবেষক ও লেখক সুব্রত কুমার দাশ।

এইচএসবিসি কানাডা থেকে সন্দীপ কে. চৌধুরি (হেড অফ ইন্টারন্যাশনাল সেগমেন্ট, কাস্টমার গ্রোথ অ্যান্ড পার্টনারশিপ, ওয়েল্থ অ্যান্ড পার্সোনাল ব্যাংকিং) এবং এইচএসবিসি বাংলাদেশ থেকে তানমি হক (কান্ট্রি হেড অফ ওয়েল্থ অ্যান্ড পার্সোনাল ব্যাংকিং) অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

তানমি হক বলেন, 'বাংলাদেশি কানাডা-প্রবাসীরা বাংলাদেশ ও কানাডার বন্ধুত্বকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এখানে আপনারা বাংলাদেশের সংস্কৃতিকে ধারণ করে তা বিশ্বের অন্যান্য দেশের জনগণ এবং সংস্কৃতির কাছে তুলে ধরছেন।'

তিনি সংস্কৃতির এই আদানপ্রদান এবং সেতুবন্ধনের জন্য বাংলাদেশের প্রবাসী সমাজকে এইচএসবিসি-এর পক্ষ থেকে ধন্যবাদ জানান।

Comments