‘ডুব’ ছবির ‘আহা জীবন’ গানের চিত্রায়ন

“ডুব” সিনেমায় প্লেব্যাক করার পাশাপাশি এ সিনেমার প্রচারণার জন্যে “আহা জীবন” গানটির ভিডিওতে অংশ নিয়েছেন চিরকুট ব্যান্ডের সদস্যরা।
chirkut
চিরকুট ব্যান্ডের সদস্যরা। ছবি: সংগৃহীত

“ডুব” সিনেমায় প্লেব্যাক করার পাশাপাশি এ সিনেমার প্রচারণার জন্যে “আহা জীবন” গানটির ভিডিওতে অংশ নিয়েছেন চিরকুট ব্যান্ডের সদস্যরা।

সম্প্রতি, রাজধানীর মতিঝিলে মধুমিতা সিনেমা হলে গানটির দৃশ্যায়ন সম্পন্ন হয়।

চিরকুট-এর শারমীন সুলতানা সুমী দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “কয়েকদিন আগে হঠাৎ করেই পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী জানালেন, আজ রাতেই ‘আহা জীবন’ গানের শুটিং করতে হবে।”

“সারাদিন কাজ করে আমরা ক্লান্ত ছিলাম; কিন্তু রাতে যখন গানের শুটিংয়ে অংশ নিই আমাদের কারও মধ্যেই কোন ক্লান্তিবোধ ছিল না। চিত্রায়নের এই অভিজ্ঞতাটিও ছিল অন্যরকম,” সুমীর মন্তব্য।

পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “খুব শিগগিরই ছবিটির ‘আহা জীবন’ গানটি প্রকাশ করা হবে। প্রকাশের তারিখ এখন চূড়ান্ত করা হয়নি। প্রথমে ভেবেছিলাম শুধু স্থিরচিত্র দিয়ে গানের ভিডিও প্রকাশ করবো। কিন্তু পরিকল্পনা বদলে পরে সিদ্ধান্ত নেওয়া হয়, ‘চিরকুট’-কে সঙ্গে নিয়ে গানটির চিত্রায়ন করবো।”

ইরফান খান, রোকেয়া প্রাচী, তিশা ও পার্নো মিত্র অভিনীত “ডুব” ছবিটি আগামী নভেম্বরে মুক্তি পাবে বলেও জানান ছবিটির নির্মাতা।

Comments

The Daily Star  | English

Flood situation in Sylhet, Sunamganj worsens

Heavy rains forecast for the next 3 days in region

8h ago