নিষেধাজ্ঞা নিয়ে শাকিবের প্রতিক্রিয়া

চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ ঘোষিত শাকিব খান তাঁর প্রতিক্রিয়ায় বলেছেন “যাঁরা এমন নির্দেশনা দিয়েছেন তাঁদের উদ্দেশ্য হলো আমাকে শেষ করে দেওয়া।”
Shakib Khan
অভিনেতা শাকিব খান। ছবি: দ্য ডেইলি স্টার

চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ ঘোষিত শাকিব খান তাঁর প্রতিক্রিয়ায় বলেছেন “যাঁরা এমন নির্দেশনা দিয়েছেন তাঁদের উদ্দেশ্য হলো আমাকে শেষ করে দেওয়া।”

দ্য ডেইলি স্টার অনলাইনকে মুঠোফোনে শাকিব বলেন, “সবাই দেখছেন চলচ্চিত্রের সঙ্গে জড়িতে ১২টি সংগঠন আমার বিরুদ্ধে কথা বলছে। কিন্তু এখানে আসলে একজন মানুষ এমন ঘটনা ঘটাচ্ছেন। নতুন একজন পরিচালকের সঙ্গে কাজ করছি এটা তিনি মেনে নিতে পারছেন না। সেই কারণেই পরিচালক শামীম আহমেদ রনির সদস্য পদ বাতিল করা হয়েছে। একজন মানুষের স্বার্থে এটা করা হয়েছে। তিনি ক্ষমতার অপব্যবহার করছেন।”

তবে এই “একজন মানুষ” কে তা খোলাসা করে বলেননি তিনি।

আরও পড়ুন: শাকিব নিষিদ্ধ, রনির সদস্যপদ বাতিল

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “বিষয়টি নিয়ে ভাববার জন্যে আমাকে তাঁরা একটু সময়ও দেয়নি। আইনজীবীর সঙ্গে কথা বলে একটা ব্যবস্থা নিতাম। পরিচালকদের সঙ্গে কথা বলতাম। তাঁরা একবারও ভাবছেন না যে আমি শুধুই একজন ব্যক্তি নই আমি দেশের পুরো চলচ্চিত্রের একটি পার্ট। এটা আমার বিরুদ্ধে একটা গভীর চক্রান্ত।”

নিজের মনোবল তুলে ধরে শাকিব বলেন, “কিছুই হবে না, একটু অপেক্ষা করুন। অনেক কষ্ট করে এই পর্যায়ে এসেছি। আমার পেছনে যাঁদের অবদান রয়েছে তাঁদের তো অস্বীকার করছি না। আমার ভক্তরা আমার সঙ্গে রয়েছেন তাঁরা সব ষড়যন্ত্র ধ্বংস করে দিবেন।”

আজ রবিবার পাবনা থেকে ঢাকায় ফিরবেন শাকিব খান। সেখানে “রংবাজ” ছবির শুটিং করছেন তিনি। ফিরে এসে একটা সংবাদ সম্মেলন করার কথা রয়েছে তাঁর।

উল্লেখ্য, চলচ্চিত্রের সঙ্গে জড়িত ১২টি সংগঠন চিত্রনায়ক শাকিব খানকে নিষিদ্ধ করেছে। গতকাল এফডিসিতে সংবাদ সম্মেলনে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন এক লিখিত বক্তব্যে এই ঘোষণা দেন। গত ২৪ এপ্রিল শাকিবকে উকিল নোটিশ পাঠানোর পরও শাকিব খানকে নিয়ে শুটিং করার কারণে “রংবাজ” সিনেমার পরিচালক শামীম আহমেদ রনির পরিচালক সদস্যপদ বাতিল করার ঘোষণা দেওয়া হয় গতকালের সংবাদ সম্মেলন থেকে।

Comments

The Daily Star  | English
Missing AL MP’s body found in Kolkata

Plot afoot weeks before MP’s arrival in Kolkata

Interrogation of cab driver reveals miscreants on April 30 hired the cab in which Azim travelled to a flat in New Town, the suspected killing spot

7m ago