ডিএইচএল-ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড ২০২১

সম্মাননা পেলেন ডিবিএল গ্রুপের এমডি এম এ জব্বার, বিকাশ ও প্রাণ-আরএফএল গ্রুপ

দেশের অর্থনীতিতে অনুকরণীয় অবদানের জন্য শীর্ষ ব্যবসায়ী ও প্রতিষ্ঠানকে বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড সম্মাননা দেওয়া হয়েছে।
বিজনেস
অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সঙ্গে প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এবং ডেইলি স্টারের সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম। ছবি: স্টার

দেশের অর্থনীতিতে অনুকরণীয় অবদানের জন্য শীর্ষ ব্যবসায়ী ও প্রতিষ্ঠানকে বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড সম্মাননা দেওয়া হয়েছে।

আজ শুক্রবার রাতে রাজধানীর রেডিসন হোটেলে ২০তম বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এবার ৩টি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হয়। ক্যাটাগরি ৩টি হলো-বেস্ট ফিন্যান্সিয়াল ইনস্টিটিউট অব দ্য ইয়ার, এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার এবং বিজনেস পারসন অব দ্য ইয়ার।

দেশের আর্থিক লেনদেনে বৈপ্লবিক পরিবর্তন আনায় সেরা আর্থিক প্রতিষ্ঠান হিসেবে বেস্ট ফিন্যান্সিয়াল ইনস্টিটিউট অব দ্য ইয়ার পেয়েছে বিকাশ লিমিটেড।

ডিএইচএল-ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ছবি: স্টার

খাদ্য ও কৃষি প্রক্রিয়াকরণ, ব্যবসায়িক বৈচিত্র্য ও রপ্তানিতে অবদান রাখায় এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার পেয়েছে প্রাণ-আরএফএল গ্রুপ।

এছাড়া বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখার ক্ষেত্রে নেতৃত্বদানের জন্য বিজনেস পারসন অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড হয়েছেন দেশের শীর্ষ পোশাক রপ্তানিকারক ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার।

অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে সম্মাননা তুলে দেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

বিজনেস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা। ছবি: স্টার

দেশের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে বিভিন্ন প্রতিষ্ঠানের অবদানের স্বীকৃতি হিসেবে ২০০০ সাল থেকে ডিএইচএল এক্সপ্রেস ও দ্য ডেইলি স্টার যৌথভাবে এ সম্মাননা দিয়ে আসছে।

এবারের বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডের প্রতিপাদ্য 'সমৃদ্ধির সেতু, সীমান্তের ওপারে সংযোগ'।

বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড বর্তমানে দেশের ব্যবসা প্রতিষ্ঠানগুলোর জন্য সবচেয়ে মর্যাদাপূর্ণ সম্মাননার মধ্যে অন্যতম বলে বিবেচিত হয়।

 

Comments