ওটিটি

রোমাঞ্চ রহস্য আর চমকে ‘অদৃশ্য’র ট্রেলারে মাহফুজ-অপি

শাফায়েত মনসুর রানা পরিচালিত ‘অদৃশ্য’ ওয়েবসিরিজটি আগামী ৫ অক্টোবর থেকে দেখা যাবে হইচইতে।
মাহফুজ আহমেদ ও অপি করিম। ছবি: সংগৃহীত

শাফায়েত মনসুর রানা পরিচালিত 'অদৃশ্য' ওয়েবসিরিজটি আগামী ৫ অক্টোবর থেকে দেখা যাবে হইচইতে। তার আগে সিরিজটির আড়াই মিনিটের সাসপেন্স আর থ্রিলারের কম্বিনেশনের একটি ট্রেলার মুক্তি পেয়েছে। 

মাহফুজ আহমেদ ও অপি করিম অভিনীত এই রোমাঞ্চকর থ্রিলার সিরিজটি দর্শকের ভিন্নধর্মী এক জার্নির মধ্য দিয়ে নিয়ে যাবে। 

সিরিজটিতে আরও অভিনয় করেছেন তানিয়া আহমেদ, শাহাদাত হোসেন, শম্পা রেজা, সুমন আনোয়ার, আহমেদ রেজা রুবেল, শহীদুজ্জামান সেলিম, নিশাত প্রিয়ম, পার্থ শেখ, গিয়াসউদ্দিন সেলিম প্রমুখ। 

'অদৃশ্য' ওয়েবসিরিজের গল্প আবর্তিত হয় আনিস আহমেদকে নিয়ে। আনিস আহমেদ একজন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদ, যার জীবন হুট করে পালটে যায় যখন তিনি নিজেকে বন্দী অবস্থায় আবিষ্কার করেন একটি পরিত্যক্ত ঘরে। কিন্তু কে, কেন বা কী কারণে তাকে বন্দী করেছে, তার কোনো তথ্য নেই আনিস আহমেদের কাছে। 

সিরিজটি দর্শকদের সাসপেন্স, ড্রামা এবং ষড়যন্ত্রের মাধ্যমে এমন এক রোমাঞ্চকর জার্নির মধ্য দিয়ে যাবে যা হবে এক অনন্য অভিজ্ঞতা। 

মাহফুজ আহমেদ বলেন, 'দর্শক আমাকে এই সিরিজে সম্পূর্ণ নতুন রূপে আবিষ্কার করবে। এমন চরিত্রে এর আগে আমার অভিনয় করা হয়নি। গল্পের জার্নিটা একদম আলাদা, বেঁচে থাকার জন্য বাহ্যিক শক্তির বিরুদ্ধে লড়াইয়ের পাশাপাশি লড়াইটা নিজের মনের বিরুদ্ধেও করতে হয়। আমি বিশ্বাস করি, এই সিরিজটি দেখে দর্শক অনেক ধরনের বাস্তবতা নিয়ে প্রশ্ন করা শুরু করবে।'

অপি করিম বলেন, 'এই সিরিজে বেশ কয়েকজন প্রতিভাবান অভিনেতা আছেন যাদের আমি খুব পছন্দ করি। এটা নিঃসন্দেহে সম্মানের বিষয়। সিরিজটিতে কী ঘটতে চলেছে ট্রেলারটি তার একটি ঝলকমাত্র। আমি আশা করি দর্শকদের সিরিজটি শেষ পর্যন্ত বেশ ভালো লাগবে।'

Comments