এখন আমার প্রতিদ্বন্দ্বী আমিই: ঐশী

জাতীয় পুরুস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। আজ প্রকাশিত হয়েছে রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ সিনেমার টাইটেল গান। নতুন গানসহ আগামী দিনের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।
ঐশী। ছবি: স্টার

জাতীয় পুরুস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। আজ প্রকাশিত হয়েছে রায়হান রাফী পরিচালিত 'দামাল' সিনেমার টাইটেল গান। নতুন গানসহ আগামী দিনের পরিকল্পনা নিয়ে কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।

'দামাল' সিনেমায় টাইটেল গানে প্লেব্যাক করেছেন। গানটি আজ আপনার কণ্ঠে মুক্তি পেয়েছে...

'দামাল' সিনেমার এই গানটি অনেকগুলো মেধাবী মানুষের সমন্বয়ে তৈরি হয়েছে। গানের সুর করেছেন আরাফাত মোহসিন নিধি, গানটিতে আমার সঙ্গে গেয়েছেন সাকিব চৌধুরী। গানের কথা লিখেছেন রাসেল মাহমুদ, তিনিও অনেক ভালো লেখেন। আসলে সবকিছু মিলিয়ে একটি শক্তিশালী গান হয়েছে। গানের কথা হলো 'চোখ ভরা ঐ স্বপ্ন নিয়ে কীসের ভয় আর কীসের বাধা? মাঠেই যদি নামবে তবে গায়ে মাখো ধুলো কাদা'। দামাল যেহেতু খেলা নিয়ে সিনেমা। গানের মধ্যে উদ্যম আছে, যেটা আমার পছন্দ। আশাকরি গানটি শ্রোতারা পছন্দ করবেন।

ঐশী। ছবি: স্টার

এর আগে কোনো সিনেমায় প্লেব্যাক করেছিলেন?

সর্বশেষ আমার কণ্ঠে ছিল 'শান' সিনেমার 'ও দয়াল' গানটি। শ্রোতা-দর্শকরা গানটি পছন্দ করেছিলেন। যখন কোনো স্টেজ শো করি তখন এটা বুঝতে পারি। অনেক অনুরোধ পাই গানটির। সেই থেকে বুঝতে পারি গানটি দর্শক পছন্দ করেছেন।

আপনার গাওয়া 'দুষ্টু পোলাপাইন' শ্রোতারা পছন্দ করেছিল। এরপর নতুন কোনো গান প্রকাশিত হয়েছে?

'দুষ্টু পোলাপাইন' গানের পর আমার আরেকটা গান প্রকাশিত হয়েছিল 'গাড়ির মেকানিক' নামে। এই গাটি আগের গানকে ছাড়িয়ে যেতে পারেনি। 'দুষ্টু পোলাপাইন' সারাদেশে যেভাবে ছড়িয়ে পড়েছিল, তা ব্লকবাস্টার হয়েছিল। এখন আমার নিজের প্রতিদ্বন্দ্বী যেন আমিই। 'দুষ্টু পোলাপাইন'-এ মডেল হয়েছিলেন বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওন।

ঐশী। ছবি: স্টার

বর্তমানে কী নিয়ে ব্যস্ত আছেন?

নতুন একটি গান রেকর্ড করেছি টিএম রেকর্ডস থেকে। বিস্তারিত বলতে চাচ্ছি না। এছাড়া কয়েকটা সিনেমার গানে প্লেব্যাক করেছি। শো নিয়ে ব্যস্ততা আছে।

Comments