ব্রাজিল সমর্থক হয়েও মেসির হাতে বিশ্বকাপ দেখতে চেয়েছি: রাজ

‘পরান’ ও ‘হাওয়া’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন শরিফুল রাজ। এরপর ‘দামাল’ সিনেমাতে ফুটবল দলের অধিনায়ক মুন্না চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ফুটবলে নিজের শরিফুল রাজের পছন্দের দল ব্রাজিল।
শরিফুল রাজ, পরীমনি
ছবি: সংগৃহীত

'পরান' ও 'হাওয়া' সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন শরিফুল রাজ। এরপর 'দামাল' সিনেমাতে ফুটবল দলের অধিনায়ক মুন্না চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন। ফুটবলে নিজের শরিফুল রাজের পছন্দের দল ব্রাজিল।

১৮ অক্টোবর কাতারের লুসাইল স্টেডিয়ামে টাইব্রেকারে গড়ানো ম্যাচে ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মেসির আর্জেন্টিনা। তবে, ব্রাজিলের সমর্থক হলেও মেসির হাতে কাপ উঠুক এটা চেয়েছিলেন তিনি।

শরিফুল রাজ দ্য ডেইলি স্টারকে বলেন, 'ব্যক্তিগতভাবে আমি ব্রাজিলের সমর্থক। তারপরেও আমি ফাইনালে চেয়েছি মেসির হাতে বিশ্বকাপ উটুক। বিশ্বকাপ আর্জেন্টিনা পাক। ক্লাব পর্যায়ের খেলায় মেসিকে আমার দারুণ পছন্দ। এছাড়া আমার সবচেয়ে প্রিয় ফুটবলার রোনালদিনহো। মেসির ক্লাব ফুটবলের ৪টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপাসহ অনেক কিছু তার ছিল। কিন্তু তার নামের পাশে একটি বিশ্বকাপ ছিল না, এইবার সেটা যুক্ত হলো।'

তিনি আরও বলেন, 'একজন ব্রাজিল সমর্থক হয়েও চেয়েছিলাম আর্জেন্টিনা জিতুক। এটা যে কী সুন্দর দৃশ্য বোঝাতে পারবো না। পরী আর্জেন্টিনার ঘোর সমর্থক। খেলায় সময় দোয়া পড়ছিলাম যেন মেসির দল বিশ্বকাপ জিতে যায়। ওর আশা পূর্ণ হয়েছে দেখে আরও ভালো লাগছে।'

শরিফুল রাজ সম্প্রতি সরকারি অনুদানের 'দেয়ালের দেশ' সিনেমার শুটিং শেষ করেছেন। মিশুক মনি পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে আছেন শবনম বুবলি।

Comments