বিয়ের কথা জানাতে একটু সময় নেব কিন্তু সত্যিটা জানাব: রোশান

আসছে ঈদে একসঙ্গে ২টি সিনেমা মুক্তির তালিকায় রয়েছে তার। একটি সৈকত নাসির পরিচালিত ‘পাপ’, অন্যটি নাদের চৌধুরী পরিচালিত 'জ্বীন'।
রোশান। ছবি: শেখ মেহেদি মোরশেদ/স্টার

নতুন প্রজন্মের নায়ক রোশান। ঢালিউডে তার অভিষেক 'রক্ত' সিনেমার মাধ্যমে। এরমধ্যে দর্শকদের মনোযোগ কেড়েছেন 'বেপয়োয়া', 'মুখোশ', 'সাইকো', ও 'অপারেশন সুন্দরবন' সিনেমা দিয়ে।

আসছে ঈদে একসঙ্গে ২টি সিনেমা মুক্তির তালিকায় রয়েছে তার। একটি সৈকত নাসির পরিচালিত 'পাপ', অন্যটি নাদের চৌধুরী পরিচালিত 'জ্বীন'। একসঙ্গে ২ সিনেমার মুক্তি, সিনেমার জীবন, প্রেম-বিয়ে নিয়ে রোশান কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।  

'রক্ত' সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক। এখন সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। কেমন লাগে এই সিনেমার জীবন?

রোশান: একটা সময় পর্যন্ত জানতামই না যে সিনেমায় অভিনয় করব। হঠাৎ করেই  সিনেমায় আসা। আসার পর দেখলাম নিয়মিতভাবে ভালো সিনেমা দেওয়া একটা চ্যালেঞ্জিং বিষয়। ভালো গল্প, স্ক্রিপ্ট, ভালো পরিচালকের সঙ্গে নিয়মিতভাবে সিনেমা উপহার দেওয়া খুব সহজ নয়। তারপরও নিয়মিতভাবে এই কাজটা করে যাওয়ার চেষ্টা করছি।

যে স্বপ্ন নিয়ে সিনেমায় এসেছিলেন তার কতটুকু পূরণ হয়েছে?

রোশান: প্রথমেই বলেছি, একেবারে হুট করে সিনেমায় আসা। খুব বেশি আশা নিয়ে যে সিনেমায় এসেছি এমন নয়। একটা সিনেমায় যখন অভিনয় করি আমার লক্ষ্য থাকে ভালো অভিনয় করা। এই কারণে প্রতিটা সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রোডাকশনটা যেন ভালো হয় খেয়াল রাখি।

পরীমনি, ববি, শবনম বুবলি, পূজা চেরিসহ অনেকের বিপরীতে অভিনয় করেছেন। পছন্দের নায়িকা হিসেবে কাকে এগিয়ে রাখবেন? 

রোশান: এভাবে বলা আসলে খুবই কঠিন আমার জন্য। ব্যক্তিজীবনে আমার প্রিয় নায়িকা হওয়ার চেয়ে কার সঙ্গে অভিনয়ে স্বাচ্ছন্দ্যবোধ করছি, এটাই বেশি গুরুত্বপূর্ণ আমার কাছে। যাদের নাম বললেন, তাদের সঙ্গে স্বাচ্ছন্দ্যবোধ করি বলেই অভিনয় করেছি। আলাদা করে প্রিয় নায়িকা বলা সত্যিই অসম্ভব।

রোশান। ছবি: শেখ মেহেদি মোরশেদ/স্টার

'পাপ' ও 'জ্বীন' সিনেমা ২টি দর্শক কেন দেখবে বলে মনে করেন? 

রোশান: যারা আমার ভক্ত আছেন, তারা বিগত বছরগুলোতে আমাকে সিনেমার বিভিন্ন চরিত্রে দেখে আসছেন। তারা আমাকে 'পাপ' সিনেমার এমন লুকে দেখে সত্যি অবাক হবেন। আর যারা হরর সিনেমা পছন্দ করেন তারা জ্বীন' পছন্দ করবেন। এখানেও চরিত্রের ভিন্নতা আছে। 

আপনি প্রেম নিয়ে সবসময় অকপট। প্রেমের কথা স্বীকারও করেছেন। কিন্তু অনেকেই বলেন আপনি বিয়ে করেছেন। এটা নিয়ে কী বলবেন? 

রোশান: এখন পর্যন্ত কোনোকিছু অস্বীকার করিনি। প্রেমের বিষয় স্বীকার করেছি। তার কারণ কোনোকিছু লুকিয়ে রাখতে আমি পছন্দ করি না। হয়তো একটু পরে স্বীকার করেছি, কিন্তু লুকিয়ে রাখিনি। বিয়ে করলেও সেটা অবশ্যই জানিয়ে দেবো। হয়তো বিয়ের কথা জানাতে একটু সময় নেব, কিন্তু সত্যিটা জানাব।

 

Comments