‘ভাইরাস’ আসছে কাল

আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টায় কল্পনা আর বাস্তবতার মিশেলে তৈরি সিরিজ ‘ভাইরাস’ মুক্তি পাচ্ছে চরকিতে।
ছবি: সংগৃহীত

ভাইরাস কি শুধু মানুষের শরীরেই আক্রমণ করে? নাকি মনের ভেতরও অদৃশ্য ভাইরাস বিস্তার ঘটাতে থাকে গোপনে? যদি তাই হয়, তখন মানুষ কী করে?

মানুষ তখন তার সব চিন্তা, বিবেচনা আর শুভবোধকে বিসর্জন দিয়ে দেয়। মিথ্যা আর স্বার্থপরতার ভাইরাস তখন সমাজকে নিয়ন্ত্রণ করতে থাকে।

এরকমই এক অবস্থায় 'ভাইরাস' গল্পে বিপন্ন আফজালের সঙ্গে নিরঞ্জনের দেখা হয়ে যায়। নিরঞ্জন তাকে বুঝিয়ে দেয়, মানুষের কৃতকর্মও এক সময় সত্যিকার ভাইরাস হয়ে ফিরে আসে। সেই কৃতকর্মের ভাইরাস থেকে বাঁচতে আফজালকে প্রায়শ্চিত্ত করতে হবে কি?

ছবি: সংগৃহীত

এমন গল্প নিয়ে আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টায় কল্পনা আর বাস্তবতার মিশেলে তৈরি সিরিজ 'ভাইরাস' মুক্তি পাচ্ছে চরকিতে। সিরিজটি নির্মাণ করেছেন পরিচালক অনম বিশ্বাস। এতে অভিনয় করেছেন তারিক আনাম খান, শ্যামল মাওলা, শরীফ সিরাজ, রাশেদ মামুন অপু, গোলাম ফরিদা ছন্দা, ক্রিস্টানো তন্ময়, মারশিয়া শাওন, টুপুরসহ আরও অনেকে।

পরিচালক অনম বিশ্বাস বলেন, 'ডিজিটাল সময়ে মানুষকে এমন একটা গল্প বলতে চেয়েছি যেটা তাদেরকে একটু হলেও ভাবাবে। পুরো শুটিংয়ের সময় অনেক গরম আর রোদ ছিল। আমি চাই দর্শকরা কনটেন্টটা দেখুক, সমালোচনা করুক।'

ছবি: সংগৃহীত

শ্যামল মাওলা বলেন, 'ভাইরাসে কাজ করার মূলে অনম বিশ্বাস। তার সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। আর এখানে আমার চরিত্রটাও একদম ভিন্ন। দর্শক দেখলেই বুঝতে পারবেন যে গল্পটা একটু অন্যরকম। যারা ভিন্নতা পছন্দ করেন তাদের ভালো লাগবে আশা করছি।'

ভাইরাস ওয়েব সিরিজের পোস্টার ও ট্রেলার ছাড়াও অনম বিশ্বাসের লেখা এবং খৈয়াম সানু সন্ধির সুরে 'পাউডার' গানটি প্রকাশিত হয়েছে।

Comments