বিনোদন

২ দলের ২ খেলোয়াড় নিয়ে দ্বন্দ্ব, স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগের ফাইনাল

প্রথমবারের মারামারির সমস্যা কাটিয়ে গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে সেলিব্রিটি ক্রিকেট লিগের খেলা শুরু হয়। চলে পরপর কয়েকটি ম্যাচ।
সালাহউদ্দিন লাভলু-দীপঙ্কর দীপন টিমের দ্বন্দ্বে স্থগিত সেলিব্রিটি ক্রিকেট লিগের ফাইনাল। ছবি: স্টার

আবারও স্থগিত হলো সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। এবারের দ্বন্দ্ব রাব্বী ও অন্তু নামে দুই অভিনেতাকে নিয়ে। 

তবে এবার কোনো মারামারি না হলেও বিশৃঙ্খলার কারণে স্থগিত করতে বাধ্য হন আয়োজকরা। 

আয়োজকরা দ্য ডেইলি স্টারকে জানান, দুই দলের দুই খেলোয়াড়ের বিরুদ্ধে অভিযোগের কারণে এই খেলা শেষ পর্যন্ত মাঠে গড়ায়নি। এদের মধ্যে সালাহউদ্দিন লাভলুর দলের রাব্বী এবং দীপঙ্কর দীপনের দলের অন্তু নামে দুজন খেলোয়াড় রয়েছেন।

প্রথমবারের মারামারির সমস্যা কাটিয়ে গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে সেলিব্রিটি ক্রিকেট লিগের খেলা শুরু হয়। চলে পরপর কয়েকটি ম্যাচ। প্রথম সেমিফাইনালে চয়নিকা চৌধুরীর দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে দীপঙ্কর দীপনের দল। 

এই ম্যাচ শেষ হতেই শুরু হয় নতুন নাটকীয়তা। দুই দলের ঝামেলার কারণে দ্বিতীয় সেমিফাইনালের আগে খেলা প্রায় দুই ঘণ্টা বন্ধ ছিল। পরে সেই ম্যাচে গিয়াসউদ্দিন সেলিমের দলকে হারিয়ে বিজয়ী হয় সালাহউদ্দিন লাভলুর দল।

গতকাল রাতে ফাইনাল শুরু হওয়ার কথা থাকলেও দুই দলের খেলোয়াড় নিয়ে দ্বন্দ্বের কারণে তা আর হয়নি। দুই দলের সঙ্গে দফায় দফায় বৈঠক করেও সমাধান বের করতে পারেননি আয়োজকরা। তিন ঘণ্টার বেশি সময় নিলেও কোনো সিদ্ধান্তে আসতে না পেরে শেষ পর্যন্ত ফাইনাল ম্যাচ স্থগিত হয়।

 

Comments