সেলিব্রিটি ক্রিকেট লিগে ‘স্লেজিং’, ২ দলের খেলোয়াড়দের হাতাহাতি

পরিচালক দীপঙ্কর দীপনের দল ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়দের মধ্যে 'স্লেজিং' করা নিয়ে এ হাতাহাতি হয় বলে জানা গেছে।
পরিচালক দীপঙ্কর দীপনের দল ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি হয়। ছবি: সংগৃহীত

মিরপুর ইনডোর স্টেডিয়ামে চলছে তিন দিনব্যাপী সেলিব্রিটি ক্রিকেট লিগ। এ আয়োজনের দ্বিতীয় দিন আজ শুক্রবার রাতে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতির অভিযোগ পাওয়া গেছে। 

রাত ১০টার দিকে পরিচালক দীপঙ্কর দীপনের দল ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়দের মধ্যে 'স্লেজিং' করা নিয়ে এ হাতাহাতি হয় বলে জানা গেছে।

'স্লেজিং' করা নিয়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে হাতাহাতি হয়। ছবি: সংগৃহীত

সূত্র জানায়, খেলা চলাকালে দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দের 'স্লেজিং' করতে থাকে রাজের টিম। এ নিয়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে উত্তেজনা তৈরি হয়। এক পর্যায়ে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি-ধাক্কাধাক্কি শুরু হয়। 

দীপনের টিমের খেলোয়াড় অভিনেতা মনির খান শিমুল দ্য ডেইলি স্টারকে বলেন, 'তারা বাইরে থেকে সন্ত্রাসী এনে আমাদের ওপর আক্রমণ করে। এটা কোন ধরনের সিসিএল খেলা।'
 
একই দলের আরেক খেলোয়াড় চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, 'রাজ ভাইয়ের টিম থেকে আমাদের দলের ওপর আক্রমণ শুরু হয়। তারা বাইরে থেকে লোকজন নিয়ে এসে আমাদের খেলোয়াড়দের মারধর করেছে।'

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসাহ দিতে তিন দিনব্যাপী সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) আয়োজন করা হয়েছে। তারকাদের নিয়ে মোট ১৬টি দল এতে অংশ নিয়েছে। আগামীকাল এ ক্রিকেট লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। 

Comments