পুরস্কার শিল্পীর দায়িত্ব বাড়িয়ে দেয়: মেহজাবীন

রেডরাম ওয়েব ফিল্মের জন্য ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডে এবার সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন মেহজাবীন। 
ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডের সেরা অভিনেত্রীর পুরস্কার পান মেহজাবীন। ছবি: স্টার

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডে এবার সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। 

রেডরাম ওয়েব ফিল্মের জন্য তিনি এই পুরস্কার পেয়েছেন। পুরস্কার এবং অভিনয় জীবনের বিভিন্ন বিষয় নিয়ে তিনি কথা বলেছেন দ্য ডেইলি স্টারের সঙ্গে।

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়ে কেমন লাগছে?

ভালো লাগছে, খুবই ভালো লাগছে। অনেক খুশি আমি। একটি ভালো কাজের জন্য যখন স্বীকৃতি পাওয়া যায় তখন ভালো লাগাটা বেড়ে যায়। আমার মধ্যে সেটা কাজ করছে। তাছাড়া ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ড প্রথমবার পেলাম, এটাও আনন্দের কথা।

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যাওয়ার্ডের সেরা অভিনেত্রীর পুরস্কার পান মেহজাবীন। ছবি: স্টার

পুরস্কারটি বাবাকে উৎসর্গ করেছেন?

আমার সব পুরস্কার মাকে উৎসর্গ করি। সবসময় তাই করি। এবারের  পুরস্কারটি বাবাকে উৎসর্গ করেছি। বাবাকে উৎসর্গ করে ভালো লাগছে। আমার এই পুরস্কারে মা-বাবা দুজনেই খুশি। তাদের খুশি আমারও খুশি।

রেডরাম ওয়েব ফিল্মের জন্য পুরস্কারটি পেয়েছেন। কেমন ছিল কাজ?

রেডরাম আমার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম। ভিকি জাহেদ পরিচালনা করেছেন। গল্পটা অসাধারণ ছিল। সত্যি কথা বলতে ভিকি জাহেদ সবসময়  নতুন নতুন গল্প বলার চেষ্টা করেন। রেডরাম ওয়েব ফিল্মেও সেটা করেছেন। পুরো টিম খেটেছে। পুরো টিমের সবাই ভালো করেছে।

পুরস্কার কতটা দায়িত্ব বাড়িয়ে দেয়?

পুরস্কার একজন শিল্পীর দায়িত্ব বাড়িয়ে দেয়। আমি এটাই বিশ্বাস করি। প্রথমত অভিনয় করি ভালোবাসা থেকে। একজন পেশাদার শিল্পী হিসেবে অভিনয় করি। সবসময় চেষ্টা করি কাজটি ভালো করে করার। এটা ক্যারিয়ারের শুরু থেকেই করে আসছি।

সিনেমায় অভিনয় নিয়ে আপনার বক্তব্য কী?

এখন তো গল্পনির্ভর অনেক ভালো ভালো সিনেমা হচ্ছে। সিনেমা করব না, এমন কখনো বলিনি। ভালো গল্প পেলে সিনেমায় অভিনয় করব। 

স্ক্রিপ্ট পাচ্ছি, সেগুলো পড়ছি। গল্প-চরিত্র সব ভালো লাগতে হবে। যেমনটি আমি চাই। সময় হলে সবাইকে জানাব। সবাই তখন জানতে পারবেন। সিনেমায় অভিনয়ের বিষয়ে আমি পজিটিভ।

Comments