নিউইয়র্কে টাইমস স্কয়ারের বিলবোর্ডে ‘লিভিং রুম সেশন’

নিউইয়র্কের টাইমস স্কয়ারের বিলবোর্ডে বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে ‘লিভিং রুম সেশন’ এর। এই আইকনিক প্ল্যাটফর্মে বাংলাদেশের শিল্পীদের মুখ দেখে ইতোমধ্যেই ইন্ডাস্ট্রি এবং সংগীতপ্রেমীদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। 

দেশের বিভিন্ন সময়ের জনপ্রিয় শিল্পীদের নিয়ে এবার নতুন সংগীতযাত্রা হচ্ছে পাভেল অরিনের। 'লিভিং রুম সেশন' নামের এই মিউজিক সেশনে প্রথম পর্বে তার সংগীত পরিচালনায় আসছে নয় শিল্পীর গান।

কণ্ঠশিল্পীরা হলেন- ইমরান, ঐশী, কণা, মাশা ইসলাম, জাহিদ নিরব, মুজিব পরদেশি, ইনিমা রশ্নি ও কাজল দেওয়ান। ইতোমধ্যেই যে খবর ছড়িয়ে পড়েছে আন্তর্জাতিক অঙ্গনেও।

নিউইয়র্কের টাইমস স্কয়ারের বিলবোর্ডে বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে 'লিভিং রুম সেশন' এর। এই আইকনিক প্ল্যাটফর্মে বাংলাদেশের শিল্পীদের মুখ দেখে ইতোমধ্যেই ইন্ডাস্ট্রি এবং সংগীতপ্রেমীদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। 

পাভেল অরিন বলেন, 'ছয় বছর বয়স থেকে মিউজিকের সাথে আছি। প্রায় দুই দশক ধরে জড়িয়ে আছি জনপ্রিয় ব্যান্ড চিরকুটের সঙ্গে। সংগীত পরিচালক হিসেবে কাজ করেছি অসংখ্য জনপ্রিয় বিজ্ঞাপন ও চলচ্চিত্রে। আন্তর্জাতিক  বিভিন্ন মিউজিক প্লাটফর্ম ও কনসার্টের ভেতরকার মানুষ হিসেবে দেশি ও বিদেশি গুণী শিল্পীদের সঙ্গে নিবিড়ভাবে কাজ করার সৌভাগ্য হয়েছে। সবসময় দেশের সংগীতকে আন্তর্জাতিক মানে পৌঁছাতে, নতুন কিছু শিখতে চেষ্টা করেছি।'

প্রথম সেশনে নয়টি গানের মধ্যে আটটি রিমিক্স ও একটি মৌলিক গান রয়েছে। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে সেশনের প্রথম পরিবেশনাটি উন্মুক্ত করা হবে।

পাভেল অরিন 'ড্রামার' হিসেবে পরিচিত পরিচিতি। মোস্তফা সরয়ার ফারুকীর 'ডুব' সিনেমায় 'আহারে জীবন' এর মতো অসংখ্য জনপ্রিয় গান ও চলচ্চিত্রের সংগীত পরিচালক তিনি। 

 

Comments

The Daily Star  | English

Bangladesh faces internet disruptions for 12 hours

Internet connectivity in Bangladesh will face partial disruption for 12 hours from this morning because of maintenance of 1st submarine cable, said Bangladesh Submarine Cables PLC (BSCPLC) in a press release.

24m ago