প্রেম ও প্রতারণার গল্পে ববি

প্রেম ও প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে।
চিত্রনায়িকা ববি। ছবি: শেখ মেহেদী মোর্শেদ/স্টার

দীর্ঘদিন পর ঈদুল আজহায় নতুন সিনেমা নিয়ে আসছেন চিত্রনায়িকা ববি। 'ময়ূরাক্ষী' সিনেমাটি পরিচালনা করেছেন রাশিদ পলাশ। ২০২২ সালের পর ববি অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। এবার প্রেম ও প্রতারণার গল্পের সিনেমায় দেখা যাবে তাকে।

এরই মধ্যে সিনেমাটির পোস্টার ও ৩০ সেকেন্ডের টিজার প্রকাশ হয়েছে, যা দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। টিজারে দেখা যায় একটি বিমান ছিনতাইয়ের কবলে পড়ে সাহায্য চাইছেন পাইলট।

গোলাম রাব্বানীর গল্প ও চিত্রনাট্যে সিনেমাটিতে ববির বিপরীতে অভিনয় করেছেন দীপ। প্রেম ও প্রতারণার গল্পের এই চলচ্চিত্রটি একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে।

সিনেমাটি নিয়ে ববি দ্য ডেইলি স্টারকে বলেন, 'দীর্ঘদিন পর দর্শকদের সামনে আসছি নতুন এই সিনেমা নিয়ে। তাই অনুভূতিটাও একটু অন্যরকম। তবে আমার ভালো লাগছে একটি সুন্দর গল্পের সিনেমা দিয়ে ফিরছি। এই সিনেমার গল্পে আমার চরিত্রটি ভিন্ন। দর্শক এর আগে আমাকে কখনো এভাবে দেখেননি। আশা করছি আমার দর্শকদের এটা ভালো লাগবে।'

তিনি আরও বলেন, 'গত কিছুদিনে কয়েকটি নতুন সিনেমার প্রস্তাব পেয়েছি।  এই সময়ে এসে গল্প ও নিজের চরিত্র পছন্দ না হলে কাজ করতে চাচ্ছি না। বর্তমানে সিনেমার গল্প, চিত্রনাট্য দেখছি। আগামী কিছুদিনের মধ্যে ভালো খবর দিতে পারব।'

'ময়ূরাক্ষী' সিনেমায় আরও অভিনয় করেছেন-সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, মুহিন খানসহ অনেকে।

Comments