বলিউড

হানি সিং-শালিনীর বিচ্ছেদ

আবারও ভাঙনের সংবাদ এলো বলিউডে। সংগীতশিল্পী হানি সিং এবং শালিনী তলওয়ারের বিয়ে বিচ্ছেদ হয়েছে। তারা আজ  পারিবারিক আদালতের মাধ্যমে আলাদা হয়ে গেছেন।
হানি সিং ও শালিনী তলওয়ার। ছবি: সংগৃহীত

আবারও ভাঙনের সংবাদ এলো বলিউডে। সংগীতশিল্পী হানি সিং এবং শালিনী তলওয়ারের বিয়ে বিচ্ছেদ হয়েছে। তারা আজ পারিবারিক আদালতের মাধ্যমে আলাদা হয়ে গেছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লির সাকেত জেলা আদালতে বিচ্ছেদের কার্যক্রম চূড়ান্ত হয়। এই গায়ক আদালতে সাবেক স্ত্রীর কাছে একটি নিষ্পত্তির চেক হস্তান্তর করেন।

টাইমস নাওয়ের খবর অনুযায়ী, শালিনী তলওয়ারকে ভরণপোষণ হিসেবে ১ কোটি টাকা দিয়েছেন এই গায়ক।

এর আগে শালিনী তলওয়ার একটি মামলা দায়ের করে অভিযোগ করেন, তাকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে। তিনি ২০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছিলেন বলে জানা গেছে। হানি সিংয়ের বিরুদ্ধে আর্থিক প্রতারণারও অভিযোগ করেন শালিনী।

হানি সিং এক বিবৃতিতে বলেন, আমার ও আমার পরিবারের বিরুদ্ধে সহকর্মী/স্ত্রী মিসেস শালিনী তলওয়ারের মিথ্যা অভিযোগের কারণে আমি ব্যথিত। এটা একটি নিন্দাজনক ঘটনা। আমি দৃঢ়ভাবে সমস্ত অভিযোগ অস্বীকার করছি, কিন্তু আর কোনো মন্তব্য করব না। এ দেশের বিচার ব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে এবং আমি আত্মবিশ্বাসী শিগগির সত্য বেরিয়ে আসবে।

Comments