‘কখনোই রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না,’ ৪ বছর আগে বলেছিলেন পরিণীতি

ওই সাক্ষাৎকারের ৩ বছর পরই তরুণ রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়।
পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের ছবি। ছবি: সংগৃহীত

কোনো রাজনীতিবিদের সঙ্গে কখনোই মালাবদল করবেন না বলে ঘোষণা দিয়েছিলেন পরিণীতি চোপড়া। কিন্তু ভাগ্য যে তাকে সেদিকেই নিয়ে যাবে, তা হয়তো সেদিন কল্পনাও করতে পারেননি।

উদয়পুরের লেক প্যালেসে রাজকীয় আয়োজনে বিয়ে করেছেন আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা আর বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বন্ধু, প্রেমিক থেকে এখন তারা দম্পতি।

সামাজিক যোগাযোগমাধ্যমে একসঙ্গে তাদের 'রাঘনীতি' লিখে শুভেচ্ছা জানাচ্ছেন ভক্তরা, ছড়িয়ে পড়েছে পরিণীতি চোপড়ার পুরনো ইন্টারভিউয়ের একটি ক্লিপ।

২০১৯ সালে 'জাবারিয়া জোড়ি' সিনেমার প্রচারে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি সাক্ষাৎকারে অংশ নেন পরিণীতি।

পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের ছবি। ছবি: সংগৃহীত

বলিউড হাঙ্গামার ওই সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়েছিল জীবনসঙ্গী হিসেবে তিনি কোন সেলিব্রেটিকে বেছে নিতে চান। উত্তরে পরিনীতি বলেছিলেন, 'ব্র্যাড পিট।'

'যদি কোনো রাজনীতিবিদকে বেছে নিতে হয়?,' পাল্টা প্রশ্ন করেন উপস্থাপক। উত্তরে পরিণীতি বলেন, 'মুশকিল হচ্ছে আমি কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না। (বিয়ের জন্য) অনেক ভালো বিকল্প আছে। কিন্তু আমি কখনোই কোনো রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না।'

একই সাক্ষাত্কারে তিনি বলেছিলেন, তার জীবনসঙ্গী হতে হলে ৩টি গুণ থাকতে হবে- তাকে মজার হতে হবে, গায়ে দুর্গন্ধ থাকা যাবে না এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, তাকে সম্মান করতে হবে।

এই সাক্ষাৎকারের ৩ বছর পরই তরুণ রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়।

গুঞ্জনের মধ্যেই গত বছর এক সাংবাদিক রাঘবকে এ বিষয়ে প্রশ্ন করেন। পার্লামেন্ট থেকে বের হওয়ার পর গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলার সময় ওই সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি মুচকি হেসে বলেছিলেন, 'আমাকে রাজনীতি নিয়ে জিজ্ঞেস করুন প্লিজ, পরিণীতি নিয়ে না।'

পরিণীতির সঙ্গে রেস্টুরেন্টে খেতে যাওয়ার এক ভিডিওর প্রসঙ্গ তুলে বিয়ের পরিকল্পনা জানতে চান ওই সাংবাদিক। রাঘব চাড্ডা তখন লাজুক হেসে বলেন, 'বিয়ে হলে তো আপনাদের জানাবোই।'

২০২২ সালে মাত্র ৩৩ বছর বয়সে ভারতের সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় নির্বাচিত হন রাঘব চাড্ডা। এর আগে তিনি দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন।

অন্যদিকে, ২০১১ সালে ২৪ বছর বয়সে 'লেডিস ভার্সেস রিকি বাহল' এর মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন পরিণীতি। 'ইশাকজাদে', 'হাসি তো ফাসি', 'গোলমাল ৩' সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

লন্ডন স্কুল অব ইকোনমিকসে একসঙ্গে পড়াশোনা করেছেন পরিণীতি ও রাঘব। 

Comments

The Daily Star  | English

Dhaka footpaths, a money-spinner for extortionists

On the footpath next to the General Post Office in the capital, Sohel Howlader sells children’s clothes from a small table.

3h ago