বলিউড

বিমানবন্দরে ৪ ঘণ্টা আটকে ছিলেন রাধিকা আপ্তে, জানালেন তিক্ত অভিজ্ঞতা

বিমানবন্দর থেকেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন এ অভিনেত্রী। তবে কোনো বিমানবন্দর ও কোনো বিমান সংস্থার কথা উল্লেখ করেননি রাধিকা।
বিমানবন্দর থেকেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত

শনিবার সকালে বিমানবন্দরে তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে।

ইনস্টাগ্রামে এক পোস্টে এই বিড়ম্বনার কথা জানান 'অহল্যা' খ্যাত অভিনেত্রী।

তিনি জানান, ফ্লাইট ছাড়তে দেরি হওয়ার পর বিমানবন্দরের অ্যারোব্রিজে তালাবন্ধ করে রাখা হয় রাধিকাসহ ফ্লাইটের যাত্রীদের। সেখানে কোনো খাবার পানি ও টয়লেটের ব্যবস্থা ছিল না। নিরাপত্তার কারণ দেখিয়ে খোলা হয়নি দরজাও।  

বিমানবন্দর থেকেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন 'আন্ধাধুন' অভিনেত্রী। তবে কোনো বিমানবন্দর ও কোনো বিমান সংস্থার কথা উল্লেখ করেননি রাধিকা।

তার পোস্ট করা প্রথম ভিডিওতে তালাবন্ধ কাঁচের দরজার ভেতর আটকে পড়া যাত্রীদের দেখা যায়, যাদের কয়েকজন নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। পরের ছবিগুলোতে মেঝেতে বসে থাকতে দেখা যায় রাধিকাকে। পোস্টের ক্যাপশনে যাত্রীদের ভোগান্তির কথা তুলে ধরেন তিনি।

রাধিকার পোস্ট থেকে জানা যায়, সকাল সাড়ে ৮টায় তার ফ্লাইট ছিল। কিন্তু সকাল ১০টা ৫০ মিনিটেও ফ্লাইট ছাড়েননি। বরং ফ্লাইটের সব যাত্রীদের অ্যারোব্রিজে এনে তালাবন্ধ করে রাখা হয়। ফ্লাইটের যাত্রীদের মধ্যে ছোট শিশু ও বৃদ্ধরাও ছিলেন, যারা সবচেয়ে বেশি ভোগান্তিতে পড়েছেন।

ফ্লাইট কখন ছাড়বে এ বিষয়ে ক্রু রাও কিছু বলতে পারছিলেন না। তিনি আরও জানান, ফ্লাইটের ক্রু পরিবর্তন হওয়ায় ফ্লাইট ছাড়তে দেরি হয়েছে, তবে নতুন ক্রু ঠিক কখন এসে পৌঁছাবে সে বিষয়ে কারো কোনো ধারণা নেই।

মাঝে এয়ারলাইনসের একজন কর্মীর সাথে কথা বলার সুযোগ পেয়েছিলেন রাধিকা। তবে সেই কর্মী বারবার বলছিলেন কোনো সমস্যা হয়নি, ফ্লাইট ছাড়তেও দেরি হবে না। প্রায় এক ঘণ্টার বেশি সময় অ্যারোব্রিজে আটকে থাকার পর এয়ারলাইনস কর্তৃপক্ষ তাদের জানায় কমপক্ষে দুপুর ১২টা পর্যন্ত এভাবে অপেক্ষা করতে হবে। অপ্রত্যাশিত এই ঝামেলায় খুব বিরক্ত হয়েছেন তিনি।

উল্লেখ্য, ঘন কুয়াশার কারণে ভারতের উড়োজাহাজ চলাচলে সমস্যার কয়েকটি ঘটনা জানা গেছে। এর মধ্যে আজ শনিবার সকালে ঘন কুয়াশার কারণে ভারতের মুম্বাই থেকে গুয়াহাটিগামী ইনডিগো এয়ারলাইনসের একটি উড়োজাহাজকে ঢাকায় জরুরি অবতরণ করানো হয়েছে।

ফ্লাইট ট্র্যাকিং ওয়েবসাইট ফ্লাইটরাডার২৪-এর তথ্যানুযায়ী, শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে যাত্রা করে উড়োজাহাজটির রাত ১১টা ১০ মিনিটে গুয়াহাটিতে পৌঁছানোর কথা ছিল। তবে ফ্লাইটটি তিন ঘণ্টা দেরিতে রাত ১১টা ২০ মিনিটের দিকে মুম্বাই থেকে গুয়াহাটির উদ্দেশে রওনা করে। গুয়াহাটি বিমানবন্দরে পৌঁছানোর পর কুয়াশার কারণে এটি বাংলাদেশের দিকে ঘুরিয়ে দেওয়া হয়। পরে ১২ ঘণ্টা পর সেটি গন্তব্যে পৌঁছেছে।

এক বিবৃতিতে ইনডিগো কর্তৃপক্ষ বলেছে, 'বৈরী আবহাওয়ার কারণে মুম্বাই থেকে গুয়াহাটিগামী ইনডিগোর ৬ই ৫৩১৯ ফ্লাইটটি ঢাকার দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে। ফ্লাইটটিকে ঢাকা থেকে গুয়াহাটিতে ফিরিয়ে নিতে ক্রুদের বিকল্প একটি দলকে আনা হচ্ছে।'

রাধিকা কোনো বিমানবন্দর বা বিমান সংস্থার উল্লেখ না করলেও বৈরি আবহাওয়ার কারণেই এয়ারলাইন্সের এমন বিভ্রাট হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Comments