হাসপাতালে ভর্তি সাইফ আলী খান

যদিও তার পরিবারের পক্ষ থেকে এখনো পরিষ্কারভাবে কোনো কিছু জানানো হয়নি, কিংবা কোনো আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়নি।
সাইফ আলী খান, বলিউড, কারিনা কাপুর, সাইফ-কারিনা,
সাইফ আলী খান। ছবি: সংগৃহীত

বলিউডের দর্শকপ্রিয় অভিনেতা সাইফ আলী খানকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চোটে ভুগছেন বলে ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে।

পিঙ্কভিলা জানিয়েছে, আজ সাইফ আলী খানকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে নেওয়া হয়েছে। জানা গেছে, তিনি হাঁটুতে চোট পেয়েছেন, এজন্য তার অস্ত্রোপচার হতে পারে। যদিও তার পরিবারের পক্ষ থেকে এখনো পরিষ্কারভাবে কোনো কিছু জানানো হয়নি, কিংবা কোনো আনুষ্ঠানিক বিবৃতি প্রকাশ করা হয়নি।

তার স্ত্রী ও অভিনেত্রী কারিনা কাপুর খান বর্তমানে তার সঙ্গে হাসপাতালে আছেন বলে জানা গেছে।

গত বছর প্রভাস ও কৃতি শ্যাননের সঙ্গে পৌরাণিক অ্যাকশন মুভি আদিপুরুষে রাক্ষস রাজা রাবণের নেতিবাচক চরিত্রে অভিনয় করেন সাইফ আলী খান। বর্তমানে, তিনি তেলেগু ভাষার অ্যাকশন-ড্রামা ফিল্ম দেবরাতে কাজ করছেন, যেখানে তার সঙ্গে এনটি রামা রাও জুনিয়র ও জাহ্নবী কাপুরও আছেন।

অন্যদিকে কারিনা কাপুর খান তার প্রথম ওটিটি মুভি 'জানে জান'-এ বিজয় ভার্মা এবং জয়দীপ আহলাওয়াতের সঙ্গে অভিনয় করেছিলেন। সুজয় ঘোষ পরিচালিত এই সিনেমাটি দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স উপন্যাস অবলম্বনে নির্মিত। তাকে পরবর্তীতে রোহিত শেঠির অধীর সিংহাম এগেইনে দেখা যাবে। যেখানে তিনি অবনি বাজিরাও সিংহমের ভূমিকায় অভিনয় করবেন।

২০০৮ সালে তাশান সিনেমার শুটিংয়ের সময় সাইফ আলী খান ও কারিনা কাপুরের সম্পর্ক শুরু হয়। এর পাঁচ বছর পর এই দম্পতি মুম্বাইয়ের বান্দ্রায় একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করে। পরে তাদের মুম্বাই ও দিল্লিতে সংবর্ধনা দেওয়া হয়। তাদের ঘরে দুই ছেলে সন্তান তৈমুর ও জাহাঙ্গীর আলী খানের জন্ম হয় যথাক্রমে ২০১৬ ও ২০২১ সালে।

Comments