ভেঙে গেল শ্রুতির প্রেম

শ্রুতি হাসান শান্তনুকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন।
শ্রুতি হাসান, বলিউড, দক্ষিণ ভারতীয় সিনেমা,
শ্রুতি হাসান। ছবি: সংগৃহীত

দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। কাজ দিয়ে সবসময় আলোচনায় থাকেন। তবে এবার তিনি খবরের শিরোনাম হলেন ব্যক্তিগত কারণে। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে অনুযায়ী, দীর্ঘদিনের প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে ব্রেকআপ হয়ে শ্রুতির।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সালার অভিনেত্রী শান্তনুর থেকে আলাদা হয়ে গেছেন এবং তারা এখন আলাদা থাকছেন।

শ্রুতি হাসানের একটি ঘনিষ্ঠ সূত্র ব্যক্তিগত মতবিরোধের কারণে তাদের ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রটি হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, গত মাসে তাদের সম্পর্ক ভেঙে যায়। যেহেতু ব্যক্তিগত ব্যাপার নিয়ে সমস্যা ছিল, তাই তারা আলোচনা করেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও শ্রুতি তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য করেননি।

শ্রুতি হাসান, বলিউড, দক্ষিণ ভারতীয় সিনেমা,
শ্রুতি হাসান। ছবি: সংগৃহীত

শ্রুতি এবং শান্তনুর ব্রেকআপ আলোচনায় আসার কারণ হলো, সম্প্রতি এই অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শান্তনুর সব ছবি মুছে ফেলেছেন এবং একটি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নেওয়ার ঘোষণাও দেন। অবশ্য শ্রুতির এই সিদ্ধান্তকে অনেকে পাগলামি হিসেবে দেখছেন। কারণ তাদের সম্পর্ক নিয়ে অনেক গল্প ছড়িয়েছিল। শ্রুতি লিখেছেন, 'নিজের ও কাছের মানুষের কাছে থেকে অনেক কিছু শিখেছি। আমাদের সঙ্গে যা ঘটে বা ঘটতে পারে তার জন্য কষ্ট পাওয়া উচিত নয়।'

শ্রুতি হাসান ও শান্তনু মুম্বাইয়ে একসঙ্গে থাকতেন। তাদের সম্পর্ক ভাঙনের খবর ভক্তদের জন্য একটি ধাক্কা বলে মনে করছেন শ্রুতির শুভাকাঙ্ক্ষীরা।

এই অভিনেত্রী এই মুহূর্তে ইনস্টাগ্রামে সক্রিয় আছে এবং সেখানে বেশ কয়েকটি পোস্ট করেছেন। সেখানে দেখা গেছে তার ছোট বোন অক্ষরা হাসান এই মুহূর্তে তার পাশে আছে। শ্রুতির এই চাপ কাটিয়ে উঠতে অক্ষরা থেরাপি হিসেবে নাচ ব্যবহার করছেন।

শ্রুতি হাসান, বলিউড, দক্ষিণ ভারতীয় সিনেমা,
শ্রুতি হাসান। ছবি: সংগৃহীত

শান্তনু হাজারিকা গুয়াহাটির একজন অসমীয়া, তিনি একজন বহুবিষয়ক ভিজ্যুয়াল শিল্পী এবং মুম্বাইতে থাকেন। তিনি ভিডিও গেম ডিজাইন করেন এবং একজন চিত্রশিল্পীও। শ্রুতি যখন তার কবিতা নিয়ে কাজ করছিলেন, তখন শান্তনু বইটির আঁকিয়ে ও ডিজাইনার হিসেবে কাজ করছিলেন। তখন তাদের বন্ধুত্ব হয়, পরে সেই বন্ধুত্ব প্রেমে গড়ায়।

কয়েক বছর ধরে একসঙ্গে থাকার পর শ্রুতি হাসান শান্তনুকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন। তাদের মাঝে মাঝে একসঙ্গে দেখা যেত। অরি একবার শান্তনুকে শ্রুতির স্বামী হিসেবে উল্লেখ করেছিলেন। অরি দাবি করেছিলেন, শ্রুতির ম্যানেজার শান্তনুকে অতিথি তালিকায় যুক্ত করতে বলেছিলেন। টাইমস অব ইন্ডিয়াকে তিনি বলেছিলেন, 'ম্যানেজার শ্রুতি হাসান ও তার স্বামীকে অতিথি তালিকায় যুক্ত করতে বলেছিলেন।' যদিও শ্রুতি অরির এই দাবি অস্বীকার করেছিলেন।

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago