ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন সালমান খান

পবিত্র ঈদে বলিউড সুপারস্টার সালমান খান ভক্তদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।
বলিউড, সালমান খান,
সালমান খান। ছবি: সংগৃহীত

আজ ঈদুল আজহা উদযাপিত হচ্ছে। পবিত্র ঈদে বলিউড সুপারস্টার সালমান খান ভক্তদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। জানিয়েছেন পরবর্তী সিনেমা সিকান্দারের জন্য প্রস্তুতি নিয়েছেন তিনি।

সালমান খানকে সর্বশেষ ২০২৩ সালে 'টাইগার ৩' সিনেমাতে বড়পর্দায় দেখা গিয়েছিল। বর্তমানে তিনি পরবর্তী সিনেমা সিকান্দারের শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন। নতুন সিনেমা নিয়ে ইতোমধ্যে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তারা শুটিং সেট থেকে আপডেট তথ্য জানার অপেক্ষায় আছেন।

আগামীকাল ১৮ জুন থেকে সালমানের নতুন সিনেমার শুটিং শুরুর কথা। তার আগে ভক্তদের আরও একটি ট্রিট দিয়েছেন এই সুপারস্টার। নিজের নতুন ছবি প্রকাশ করে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান।

আজ বলিউডের ভাইজান সালমান খান ঈদুল আজহা নিয়ে একটি বিশেষ পোস্ট শেয়ার করতে ইনস্টাগ্রামে যান। সেখানে তিনি নিজের একটি ছবি পোস্ট করেছেন। ছবিটির ব্যাকগ্রাউন্ডও বেশ চমৎকার।

ক্যাপশনে সালমান লিখেছেন, 'সবাইকে ঈদের শুভেচ্ছা।'

সালমান খানের পোস্টে ভক্তদের প্রতিক্রিয়া

ভক্তরা সালমান খানের শুভেচ্ছা বার্তায় খুশি হয়েছেন। তারা মন্তব্য বক্সে গিয়ে নিজেদের অনুভূতি প্রকাশ করেন। একজন লিখেছেন, 'সবসময় ভাইজানের জন্য প্রার্থনা করি', আরেকজন লিখেছেন 'ঈদ মোবারক আমার হিরো'। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী উচ্ছ্বসিত হয়ে লিখেছেন, 'লাভ ইউ ভাইজান', আরেকজন লিখেছেন, 'আমরা আপনাকে দেখেছি (চাঁদের ইমোজি), আপনাকে দেখে আমাদের ঈদ সম্পূর্ণ হয়েছে।'

সালমান খানের সিকান্দার নিয়ে কিছু তথ্য

চলতি বছরের এপ্রিলে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়। আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা আছে। সিকান্দার উপস্থাপন করছেন সাজিদ নাদিয়াদওয়ালা ও পরিচালনা করেছেন এ আর মুরুগাদোস। সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণের অভিনেত্রী রাশমিকা মান্দানা।

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে জানিয়েছে, 'সাজিদ নাদিয়াদওয়ালা নতুন জুটির সন্ধানে ছিলেন। কারণ চিত্রনাট্য লেখার সময়ে তিনি এ কথা জানিয়েছিলেন। তিনি রাশমিকার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন। সব শুনে অভিনেত্রী কেবল সিনেমাতে অংশ নিতে নয়, বরং এ আর মুরুগাদোস এবং সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কাজের ব্যাপারে উচ্ছ্বসিত ছিলেন।'

এর আগে, নির্মাতারা ঘোষণা করেছিলেন ১৮ জুন একটি অ্যাকশন দৃশ্য দিয়ে সিকান্দারের শুটিং শুরু হবে।

সালমান খানের বাড়িতে গুলির ঘটনার আপডেট

এদিকে সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভারতের রাজস্থান থেকে একজনকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গত ১৪ এপ্রিল ভোরে সালমান খানের বান্দ্রার বাড়ির বাইরে পাঁচটি গুলি চলেছিল। এ ঘটনার পর অভিযুক্তদের গ্রেপ্তার করতে শুরু করে পুলিশ।

তবে এ বিষয়ে একটি নতুন প্রতিবেদন আবার প্রকাশ্যে এসেছে। যেখানে বলা হয়েছে, রাজস্থান থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সূত্রের খবর, সালমান খানের বাড়িতে গুলি করার ঘটনায় গ্রেপ্তার ব্যক্তির নাম বনওয়ারিলাল লতুরলাল গুজর। তিনি রাজস্থানের বুন্দির বাসিন্দা।

মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে জানিয়েছেন, গুজর তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছিলেন। ওই ভিডিওতে তিনি বলেছিলেন, কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রারসহ গ্যাংয়ের অন্যান্য সদস্যরা তার সঙ্গে আছে।

ভিডিওতে তিনি আরও বলেছিলেন, তারা সালমান খানকে হত্যা করতে চাচ্ছিলেন, কারণ তিনি এখনো ক্ষমা চাননি। ওই ভিডিওটি রাজস্থানের একটি হাইওয়েতে বানানো হয় ও গুজরের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছিল। মামলার গুরুত্ব বিবেচনা করে তদন্তের জন্য রাজস্থানে একটি দল পাঠানো হয় ও অভিযুক্তকে আটক করা হয়।

Comments

The Daily Star  | English

Police didn't follow int'l standards while using lethal weapons: IGP

Police failed to adhere to the standards in home, which they have maintained during their UN missions, Mainul Islam said

6h ago