অ্যাটলির সিনেমায় সালমানের সঙ্গে থাকবেন রজনীকান্ত!

বলিউড হাঙ্গামাসহ ভারতের একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছে, অ্যাটলি ভারতীয় সিনেমার শীর্ষ দুই অভিনেতা সালমান খান ও রজনীকান্তকে পর্দায় আনার পরিকল্পনা করছেন।
সিকান্দার, সাজিদ নাদিয়াদওয়ালা, এ আর মুরুগাদোস, সালমান খান, অ্যাটলি, শাহরুখ খান, নয়নতারা, বিজয় সেতুপতি, বলিউড, দক্ষিণ ভারতীয় সিনেমা,
অ্যাটলি, সালমান খান ও রজনীকান্ত। ছবি: সংগৃহীত

মাত্র একদিন আগেই এ আর মুরুগাদোসের পরিচালনায় সাজিদ নাদিয়াদওয়ালার সিকান্দারের শুটিং শুরু করেছেন সালমান খান। সিনেমাটি ২০২৫ সালের ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা, এ বছরের শেষ অবধি সিনেমাটির শুটিং হবে।

এদিকে সান পিকচার্স প্রযোজিত মেগা বাজেটের অ্যাকশন সিনেমাতে সালমান খান ও অ্যাটলির যৌথ উদ্যোগ নিয়ে কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে। ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, এই সিনেমাতে সালমানের সঙ্গে একজন দক্ষিণী সুপারস্টারকে পর্দায় আনতে চাচ্ছেন অ্যাটলি।

অবশ্য সালমানের সঙ্গে দক্ষিণের কোন সুপারস্টারকে দেখা যাবে তা নিশ্চিত করতে পারেনি পিঙ্কভিলা। তবে বলিউড হাঙ্গামাসহ ভারতের একাধিক সংবাদ মাধ্যম জানিয়েছে, অ্যাটলি ভারতীয় সিনেমার শীর্ষ দুই সুপারস্টার সালমান খান ও রজনীকান্তকে পর্দায় আনার পরিকল্পনা করছেন।

দক্ষিণী সুপারস্টারে আগ্রহ অ্যাটলির

সূত্রের বরাতে পিঙ্কভিলা জানিয়েছে, সান পিকচার্স প্রযোজিত একটি সিনেমা নিয়ে আলোচনা করছেন সালমান খান ও অ্যাটলি। এ বিষয়ে সালমান খান এবং অ্যাটলি গত এক বছর ধরে একে অপরের সঙ্গে যোগাযোগ রেখেছেন। সম্ভাব্য সিনেমা নিয়ে তারা ইতোমধ্যে অনেক আলোচনা করেছেন। তাদের আলোচনা সঠিক দিকে এগিয়ে চলেছে, কারণ সালমান খান সিনেমাটি করতে রাজি হয়েছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে।

পিঙ্কভিলাকে অ্যাটলির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, পরিচালক বর্তমানে চিত্রনাট্য নিয়ে কাজ করছেন।

সূত্রটি আরও বলেছে, অ্যাটলি এক মাসের মধ্যে সালমান খানকে পুরো স্ক্রিপ্টটি শোনাবেন। তারপর এই জুটি শুটিংয়ের টাইমলাইন ঠিক করবেন। সিনেমাটি ২০২৫ সালের প্রথম দিকে ফ্লোরে যাওয়ার কথা রয়েছে। অ্যাটলি সাম্প্রতিক সময়ের অন্যতম বৃহত্তম কাস্টিং দিয়ে এটিকে সর্ববৃহৎ প্যান ইন্ডিয়ান সিনেমা করে তোলার পরিকল্পনা করছেন। এই সিনেমাতে সালমান খান ও দক্ষিণের শীর্ষ এ-লিস্ট সুপারস্টারকে দেখা যাবে।

সূত্রটি বলছে, এ বিষয়ে আলোচনা চলছে। অনেকে আগে ইঙ্গিত দিয়েছিল, সালমানের সঙ্গে এই সিনেমাতে রণবীর সিংকে কাস্ট করা হয়েছে। কিন্তু এই তথ্যের আপাতত ভিত্তি নেই। কারণ অ্যাটলি ও সান পিকচার্স এই মুহূর্তে উত্তর ও দক্ষিণ কম্বো দিয়ে সিনেমাটি তৈরি করতে চাচ্ছে।

এদিকে সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, আগামী মাসে অ্যাটলি, রজনীকান্ত ও সালমান খানের বৈঠক হবে। সান পিকচার্সের সঙ্গে সুপারস্টার রজনীকান্তের পারিবারিক সম্পর্ক আছে। অন্যদিকে অ্যাটলি গত দুই বছর ধরে সালমান খানের সঙ্গে যোগাযোগ রাখছেন। তিনি রজনীকান্ত ও সালমান খান পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী।

সিকান্দারের পর সালমানের পরবর্তী কাজ হতে পারে অ্যাটলির সিনেমা

যদিও গুঞ্জন আছে, নতুন সিনেমাটি অ্যাটলি একবার আল্লু অর্জুনের সঙ্গে নির্মাণের পরিকল্পনা করেছিলেন। কিন্তু সূত্র পিঙ্কভিলাকে নিশ্চিত করেছে, সিনেমাটির আইডিয়া সালমান খান ও দক্ষিণের একজন শীর্ষ তারকার জন্য তৈরি করা হয়েছে।

'অ্যাটলি ও আল্লু অর্জুনের সিনেমাটি পরিকল্পনার পর্যায়ে ছিল, তবে এটি সম্পূর্ণ নতুন স্ক্রিপ্ট ও দর্শকদের চমক দেবে,' সূত্রটি জানিয়েছে।

তবে কোনোকিছুই এখনো অফিসিয়ালি জানানো হয়নি। কিংবা কেনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি। অ্যাটলি চিত্রনাট্য ঠিক করার পরেই স্বাক্ষর হবে। চলচ্চিত্রটি নির্মাণে সব অংশীদাররা ইতিবাচক এবং সব আলোচনা শেষে হলে পরবর্তী ৩০ দিনের মধ্যে বিস্তারিত জানা যাবে। প্রকৃতপক্ষে, অ্যাটলি তার চিত্রনাট্যটি ঠিক করার পরে সালমান ও দক্ষিণের শীর্ষ তারকার মধ্যে একটি যৌথ বিবরণও থাকবে। জানা গেছে, উভয় সুপারস্টার এই ধারণার ভিত্তিতে নীতিগতভাবে সম্মত হয়েছেন।

শাহরুখ খান, নয়নতারা এবং বিজয় সেতুপতি অভিনীত জাওয়ানের মেগা সাফল্যের পরে এখনো নাম ঠিক না হওয়া সিনেমাটি অ্যাটলির পরবর্তী কাজ। এই চলচ্চিত্র নির্মাতা বর্তমানে মেগা প্যান ইন্ডিয়ান সিনেমার চিত্রনাট্য ঠিক করতে মনোযোগী হয়েছেন।

Comments