প্রায় ১০ কোটি রুপিতে নতুন অ্যাপার্টমেন্ট কিনলেন আমির খান

পালি হিলের বেলা ভিস্তা অ্যাপার্টমেন্টে গত ২৫ জুন এই চুক্তি চূড়ান্ত হয়েছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে
আমির খান, জোয়া আখতার, বলিউড,
আমির খান। ছবি: সংগৃহীত

বলিউডের পারফেকশনিস্ট আমির খান মুম্বাইয়ে একটি নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন বলে জানা গেছে। ভারতীয় সংবাদমাধ্যম জুম এন্টারটেইনমেন্টের প্রতিবেদনে বলা হয়েছে, এই অভিনেতা মুম্বাইয়ের বান্দ্রাতে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন। একই কমপ্লেক্সে তিনি বেশ কয়েকটি আবাসিক ইউনিটের মালিক।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, হাত পাওয়া রেজিস্ট্রেশন ডকুমেন্ট অনুযায়ী- এই সম্পত্তির জন্য ৯ কোটি ৭৫ লাখ রুপি খরচ করেছেন আমির।

আমিরের নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্ট

জুম এন্টারটেইনমেন্টের প্রতিবেদন অনুযায়ী, আমির খান এই সম্পত্তির জন্য ৫৮ লাখ রুপির স্ট্যাম্প ডিউটি ও ৩০ হাজার রুপি রেজিস্ট্রেশন ফি দিয়েছেন। পালি হিলের বেলা ভিস্তা অ্যাপার্টমেন্টে গত ২৫ জুন এই চুক্তি চূড়ান্ত হয়েছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। ওই ভবনের ২৪টির মধ্যে ৯টি ইউনিট আমিরের। পার্শ্ববর্তী মেরিনা অ্যাপার্টমেন্ট ভবনেও আমিরের ইউনিট আছে।

আমিরের প্রাক্তন স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাও একই কমপ্লেক্সে থাকেন। এখন অ্যাপার্টমেন্টটিতে কিছু কাজ করা হবে এবং নতুন সম্পত্তিটি প্রায় ১ হাজার ২৭ বর্গফুটের বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

হাউজিং ডট কমের তথ্য অনুযায়ী, পঞ্চগনিতে একটি ফার্মহাউসের মালিক আমির। এছাড়া মুম্বাইয়ের কার্টার রোডে তার আরও একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে। উত্তরপ্রদেশেও তার সম্পত্তি আছে বলে সংবাদমাধ্যমটি জানিয়েছে।

আমিরের নতুন অ্যাপার্টমেন্টটি সমুদ্রমুখী এবং দুটি তলা জুড়ে বিস্তৃত। অ্যাপার্টমেন্টের সামনে একটি বড় খোলা জায়গা আছে। উত্তরপ্রদেশের হারদোই জেলার শাহাবাদে আমিরের ২২টি বাড়ি আছে।

আমিরের বর্তমান ব্যস্ততা

কাজের ক্ষেত্রে আমিরকে সর্বশেষ দেখা যায়, লাল সিং চাড্ডা সিনেমাতে। অন্যদিকে সর্বশেষ প্রযোজনা 'লাপাতা লেডিস' দর্শকের মন জয় করেছে। তার ঝুলিতে থাকা সীতারে জমিন পার আসছে ক্রিসমাসে মুক্তি পাবে।

Comments