দিওয়ালিতে আসছে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া থ্রি’

এতে অভিনয় করেছেন- কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত ও তৃপ্তি দিমরি।
ভুল ভুলাইয়া থ্রি, দিওয়ালি, কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত, তৃপ্তি দিমরি, বলিউড,
কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত

২০০৭ সালে 'ভুল ভুলাইয়া' ও ২০২২ সালে 'ভুল ভুলাইয়া টু'র সাফল্যের পরে এ বছরের দিওয়ালিতে বক্সঅফিস মাতাতে আসছে 'ভুল ভুলাইয়া থ্রি'। সিনেমাটি পরিচালনা করেছেন আনিস বাজমি ও প্রযোজনা করেছেন ভূষণ কুমার। এতে অভিনয় করেছেন- কার্তিক আরিয়ান, বিদ্যা বালান, মাধুরী দীক্ষিত ও তৃপ্তি দিমরি। পাশাপাশি রাজপাল যাদব ও সঞ্জয় মিশ্রকেও সিনেমাটিতে দেখা যাবে।

হরর কমেডি ঘরোনার সিনেমাটির শুটিং শুরু হয় এ বছরের মার্চে। এরপর নির্মাতারা টানা চার মাস ধরে স্টুডিওতে ও বিভিন্ন জায়গাতে সিনেমাটির শুটিং করছেন।

২ আগস্ট শেষ হচ্ছে 'ভুল ভুলাইয়া থ্রি'র শুটিং

পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, আগামীকাল ২ আগস্ট সিনেমাটির শুটিং শেষ হচ্ছে। নির্মাতারা এ বছরের দিওয়ালিতে সিনেমাটি বড় পর্দায় আনতে প্রস্তুত। প্রায় ৭৫ দিন পর ২ আগস্ট সিনেমাটির শুটিং শেষ হবে। 'ভুল ভুলাইয়া থ্রি' সব অভিনেতারা এই মুহূর্তে শুটিং করছেন। শুক্রবার একসঙ্গে শুটিং শেষ করার ব্যাপারে তারা আশাবাদী ও উচ্ছ্বসিত।

সিনেমাটির সঙ্গে জড়িত ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নির্মাতারা সিনেমাটি দিওয়ালিতে মুক্তি দিতে ভিন্নধর্মী বিপণন প্রচারণা কৌশল অনুসরণ করবে।

সূত্রের খবর, কার্তিক আরিয়ান, আনিস বাজমি, ভূষণ কুমার ও তার দল 'ভুল ভুলাইয়া থ্রি' এক্সক্লুসিভ টিজার কাট নিয়েও কাজ করছেন। দিওয়ালির কথা মাথায় রেখে একটি টিজারের কাজ চলছে এবং নির্মাতারা আগস্টের মাঝামাঝি সময়ে কাটটি পুরোপুরি প্রস্তুত করতে চান। ভিএফএক্স আউটপুট দিয়ে কাট লক হয়ে গেলে তারা লঞ্চের তারিখ ঠিক করবেন। তাদের উদ্দেশ্য যত তাড়াতাড়ি সম্ভব এটি মুক্তি দেওয়া এবং সিনেমাটি নিয়ে হাইপ তৈরি করা। কারণ সিনেমাটির পুরো দল দিওয়ালির উৎসবের মৌসুমে দর্শকদের বিনোদন দেওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী।

সূত্রটি জানিয়েছে, এই টিজারের ধারণা দর্শকের মনে দিওয়ালি উৎসবকে সামনে রেখে ঠিক করা হয়েছে।

'ভুল ভুলাইয়া থ্রি'র পর 'পতি পত্নী অউর ওহ টু'র শুটিং শুরু

'ভুল ভুলাইয়া থ্রি' এ বছরের সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলোর একটি। সিনেমাটি বক্সঅফিসে সফল হবে বলে আশা করা হচ্ছে। বিষয়বস্তু একপাশে থাকলেও ভূষণ কুমার ও পুরো দল এই হরর কমেডির গান নিয়েও বেশ আত্মবিশ্বাসী। কারণ তারা কার্তিকের সঙ্গে বিদ্যা ও মাধুরীর নাচ দর্শকের মনে সাড়া ফেলবে।

'ভুল ভুলাইয়া থ্রি'র শুটিং শেষ করে কার্তিক আরিয়ান, পরিচালক মুদাসসর আজিজের 'পতি পত্নী অউর ওহ'র সিক্যুয়েলের শুটিং শুরু করবেন। এই অভিনেতা একের পর এক কমিক সিনেমা নিয়ে চলচ্চিত্রে ফিরতে চাইছেন।

Comments