নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার বাগদান

নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা অবশেষে জীবনের নতুন অধ্যায়ে পা রেখেছেন
শোভিতা ধুলিপালা, নাগা চৈতন্য, নাগার্জুনা আক্কিনেনি,দ, সামান্থা রুথ প্রভু,
নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার বাগদান। ছবি: সংগৃহীত

শোভিতা ধুলিপালা ও নাগা চৈতন্য নতুন জীবন শুরু করতে যাচ্ছেন। আজ এই তারকা দম্পতির বাগদান সম্পন্ন হয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। ইতোমধ্যে তাদের বাগদানের ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। তার মানে নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা অবশেষে জীবনের নতুন অধ্যায়ে পা রেখেছেন।

তাদের সম্পর্ক নিয়ে অনেক জল্পনা-কল্পনা ছিল। তবে এই জুটির বাগদানের মাধ্যমে সেগুলোর অবসান হলো। নাগা চৈতন্যের বাবা নাগার্জুনা আক্কিনেনি শোভিতা ধুলিপালার সঙ্গে ছেলের বাগদান অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন। এই জুটি ঐতিহ্যবাহী অথচ ঘরোয়া অনুষ্ঠানে তাদের বাগদান সম্পন্ন করেন।

বিশেষ দিনের জন্য ছাই সাদা রঙের ঐতিহ্যবাহী পোশাক পরেছিলেন নাগা চৈতন্য। যার মধ্যে ছিল একটি সাদা কুর্তা ও একটি দোশালা।

ছেলের বাগদানকে শুভকামনা জানিয়ে নাগার্জুন একটি হৃদয়গ্রাহী নোট লিখেছেন। তিনি শোভিতাকে তার পরিবারে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে লিখেছেন, 'আমরা আনন্দের সঙ্গে ঘোষণা করছি, আমাদের ছেলে নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার বাগদান হয়েছে। আজ সকাল ৯টা ৪২ মিনিটে এই বাগদান হয়। তাকে আমাদের পরিবারে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। এই দম্পতিকে অভিনন্দন! তারা সারাজীবন সুখে থাকুক।'

নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালার বাগদান
নাগার্জুনা আক্কিনেনি শোভিতা ধুলিপালার সঙ্গে ছেলের বাগদান অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন। ছবি: সংগৃহীত

নাগা চৈতন্য এবং শোভিতা ধুলিপালা দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে ছিলেন। গুঞ্জন থাকলেও দুজন অবশ্য একসঙ্গে কোনো ছবি বা পোস্ট শেয়ার করেননি। তা সত্ত্বেও, দুজনের বেশ কয়েকটি ভাইরাল ছবি প্রকাশ্যে আসার কারণে তারা প্রায়ই শিরোনামে আসতেন।

দ্য মেড ইন হেভেন অভিনেত্রীর বাগদানের ছবিতে চিরাচরিত ঐতিহ্য ফুটে উঠেছে। তিনি একটি বিলাসবহুল সিল্কের শাড়ি পরেছিলেন। শাড়িতে তাকে খুবই মোহনীয় লাগছিল।

শোভিতা ধুলিপালা একজন আধুনিক ফ্যাশন আইকন। তিনি জানেন কীভাবে, শাড়িতেও নিজেকে মোহনীয় করে তোলা যায়। আর তার এই বিলাসবহুল পোশাক নকশা করেছেন বলিউডের প্রিয় ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। তার শাড়িটি সুন্দর সোনার সূচিকর্ম দিয়ে অলঙ্কৃত। যা পুরো পোশাকের সৌন্দর্য কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

সুন্দর শাড়ির সঙ্গে ম্যাচিং হাফ হাতা ব্লাউজ ছিল, যা দেখতে অসাধারণ লাগছিল। হাতার প্রান্তগুলোও চকচকে সূচিকর্মের কাজ করা। যেখানে চেকার্ড টুকরোটিতে সূক্ষ্ম সোনার বাট্টার কাজের পাশাপাশি একটি নেকলাইনও ছিল। আলোকচিত্রীর ক্যামেরায় যেভাবে শোভিতার পুরো পোশাক ধরা পড়েছে তাতে নান্দনিক মনে হয়েছে।

শোভিতা একটি সুন্দর অলঙ্কৃত সোনার নেকলেস পরেছিলেন। তার আঙ্গুলে ছিল ম্যাচিং সূক্ষ্ম সোনার ঝুমকা, ম্যাচিং সুন্দর চুড়ি এবং সোনার আংটি। এই অনুষঙ্গ দিয়ে তিনি জাতিগত আবহ বজায় রাখেন। এমনকি তার ন্যাচারাল লুকিং মেকআপ লুকও ছিল বেশ নিখুঁত।

এর আগে অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে বিয়ে করেছিলেন নাগা চৈতন্য। তাদের প্রথম দেখা হয়েছিল একটি সিনেমার শুটিংয়ে। পরে তাদের প্রেম হয়। অবশেষে ২০১৭ সালে হিন্দু ও খ্রিস্টান উভয় রীতিনীতি অনুসরণ করেই তাদের বিয়ে হয়। কিন্তু দুর্ভাগ্যবশত চার বছর পর ২০২১ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

Comments