‘বিউটি সাকার্স’ সিনেমার পোস্টারে অনবদ্য জয়া আহসান

আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত ও মাহমুদ দিদার পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বিউটি সার্কাস’।
‘বিউটি সাকার্স’ সিনেমার পোস্টারে অনবদ্য জয়া আহসান
বিউটি সার্কাস সিনেমার পোস্টার।

আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত ও মাহমুদ দিদার পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা 'বিউটি সার্কাস'।

আজ বৃহস্পতিবার তথ্যমন্ত্রী হাছান মাহমুদের হাতে  তুলে দেওয়ার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে চলচ্চিত্রটির প্রচারণা শুরু করেছেন কলাকুশলীরা।

সরকারি অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমাটির মধ্য দিয়ে দীর্ঘদিন পর দেশের বড়পর্দায় হাজির হচ্ছেন অভিনেত্রী জয়া আহসান।

তিনি বলেন, 'আমি বলবো এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায় যেখানে আপনি আগে কোনোদিন যাননি আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয় যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন। সার্কাস এর এই পুরো অভিজ্ঞতাটাই আমার কাছে সম্পূর্ণ নতুন ছিল।'

সিনেমা প্রসঙ্গে নির্মাতা মাহমুদ দিদার বলেন, 'মুক্তির আগেই 'বিউটি সার্কাস' নিয়ে মানুষের প্রত্যাশা ও ভালোবাসা অভাবনীয়। চলচ্চিত্রটি নিয়ে আমাদের দীর্ঘদিনের লড়াই শেষ হতে যাচ্ছে। যেহেতু সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র সে কারণে সরকারের প্রতি আমার কৃতজ্ঞতা।'

চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকির আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চিসহ আরও অনেকে।

সিনেমায় ৩টি গান গেয়েছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল।

Comments