‘দিন: দ্য ডে’ মুক্তির জন্য মালয়েশিয়ায় অনন্ত-বর্ষা

‘দিন: দ্য ডে’ মুক্তি উপলক্ষে মালয়েশিয়া সফরে গেছেন তারকা  দম্পতি অনন্ত জলিল-বর্ষা। আগামী ১৬ সেপ্টেম্বর দেশটির প্রজাতন্ত্র দিবসে রাজধানী কুয়ালালামপুরসহ ৯টি রাজ্যে মুক্তি পাবে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার সিনেমাটি।
মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষাকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। ছবি: সংগৃহীত

'দিন: দ্য ডে' মুক্তি উপলক্ষে মালয়েশিয়া সফরে গেছেন তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা। আগামী ১৬ সেপ্টেম্বর দেশটির প্রজাতন্ত্র দিবসে রাজধানী কুয়ালালামপুরসহ ৯টি রাজ্যে মুক্তি পাবে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার সিনেমাটি।

আজ মঙ্গলবার সকালে মালয়েশিয়ার কুয়ালালামপুর বিমানবন্দরে পৌঁছালে তাদের স্বাগত জানান দাতু জুল কিফলির নেতৃত্বে মালয়েশিয়ান ফিল্ম ডিরেক্টর এসোসিয়েশনের একটি দল।

এ সময় উপস্থিত ছিলেন- প্রবাসী ব্যবসায়ী ও কমিউনিটি নেতা মোস্তাফা হোসাইন, চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজ, ড. হালিমা সাদিয়া, দিন দ্য ডে'র মালয়েশিয়ার পরিবেশক আরএমএইচ গ্লোবালের প্রতিনিধি রবিন হাওলাদার, মেহেদী হাসান এবং  সালাহউদ্দিন আহমেদ।

এই তারকা দম্পতি ১৬ সেপ্টেম্বর বিকেল ৫টা ২০ মিনিটে কুয়ালালামপুরের টিজিভি কেএলসিসিতে দর্শকদের সঙ্গে 'দিন দ্য ডে'র প্রথম স্ক্রিনিং দেখবেন। তারা ১৮ সেপ্টেম্বরে জোহর বাহরুর এমএমসি সিটি স্কোয়ারে স্ক্রিনিংয়ে অংশ নেবেন।

'দিন: দ্য ডে' প্রযোজনা করেছেন ইরানি চলচ্চিত্র পরিচালক মোর্তেজা আতাশ জামজাম। এই ছবিতে অনন্ত ও বর্ষার পাশাপাশি ইরান ও লেবাননের অভিনেতারাও অভিনয় করেছেন।

মালয়েশিয়ায় 'দিন: দ্য ডে' মুক্তির আগে প্রবাসী বাংলাদেশিদের মধ্যে  ব্যাপক সাড়া ফেলেছে।

প্রথম সপ্তাহে ১১ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির কথা আছে। বাংলাদেশিদের আগ্রহে আরও ৪ সিনেমা হল বাড়িয়ে ১৫ হলে এটি মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

লেখক: মালয়েশিয়াপ্রবাসী সাংবাদিক

Comments