রাজ-পরী উড়ন্ত চুমু ছুঁড়ে দিলেন চট্টগ্রামের দর্শকের

চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি এখন বন্দরনগরী চট্টগ্রামে আছেন। এই তারকা দম্পতিকে পেয়ে উল্লাসে মেতেছেন চট্টগ্রামের হাজারো দর্শক। 
চট্টগ্রামে হসরিফুল রাজ ও পরীমনি। ছবি: স্টার

চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি এখন বন্দরনগরী চট্টগ্রামে আছেন। এই তারকা দম্পতিকে পেয়ে উল্লাসে মেতেছেন চট্টগ্রামের হাজারো দর্শক। 

'স্টার সিনেপ্লেক্স'র নতুন শাখা উদ্বোধনী শেষে যাওয়ার পথে হাজারো দর্শকের প্রতি উড়ন্ত চুমু ছুঁড়ে দিয়েছেন এই তারকা দম্পতি।

শুক্রবার থেকে চট্টগ্রামে চালু হয়েছে মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। এই শাখার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাজ-পরী দম্পতি।

আগামীকাল শনিবার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন বলে স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন।

চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে নির্মাণ করা হয়েছে মাল্টিপ্লেক্স সিনেমা হল। এর উদ্বোধনের খবরে শপিং কমপ্লেক্সের সামনে দর্শকদের উপচে পরা ভিড় দেখা যায়। 

সিনেপ্লেক্সটি ঘুরে দেখা যায়, সুপরিসর এই মাল্টিপ্লেক্সে ৩টি হল আছে। হল-১ এ আসন সংখ্যা ৮৬, হল-২ এ ১৯৬ ও হল-৩ এ ১২৫টি। 

নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

২০০৪ সালের রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল 'স্টার সিনেপ্লেক্স'। বর্তমানে ঢাকায় এর ৫টি শাখা আছে। 

এগুলো হলো-ধানমন্ডির সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার, মিরপুরের সনি স্কয়ার এবং বিজয় সরণির সামরিক জাদুঘর। এছাড়া বগুড়া এবং রাজশাহীতে নতুন শাখার নির্মাণ কাজ চলছে।

Comments