ঢালিউড

নিজের সিনেমা দেখে অঝরে কাঁদলেন মেঘলা মুক্তা

মেঘলা মুক্তা অভিনীত ‘পায়ের ছাপ’ সিনেমাটি আজ শুক্রবার মুক্তি পেয়েছে। ঢাকাসহ দেশের ১১টি সিনেমা হলে চলছে সিনেমাটি।
সিনেমার শেষ দৃশ্যে অঝরে কাঁদেন মেঘলা মুক্তা। ছবি: স্টার

মেঘলা মুক্তা অভিনীত 'পায়ের ছাপ' সিনেমাটি আজ শুক্রবার মুক্তি পেয়েছে। ঢাকাসহ দেশের ১১টি সিনেমা হলে চলছে সিনেমাটি।

সাইফুল ইসলাম মাননু পরিচালিত সিনেমাটির মাধ্যমে সিনেমার মূল চরিত্রের অভিনেত্রী হিসেবে অভিষেক হলো তার। এর আগে, মেঘলা মুক্তা তেলেগু সিনেমা 'সাকালা কালা ভাল্লাভুডু' সিনেমায় অভিনয় করেছিলেন।

নিজের অভিনীত সিনেমাটির প্রথম শো দেখতে বসুন্ধরা সিটি স্টার সিনেপ্লেক্সে এসেছিলেন মেঘলা মুক্তা। সিনেমার শেষ দৃশ্যে তিনি অঝরে কাঁদেন।

মেঘলা মুক্তা
মা’কে নিয়ে নিজের সিনেমা দেখতে এসেছেন মেঘলা মুক্তা। ছবি: স্টার

মেঘলা মুক্তা দ্য ডেইলি স্টারকে বলেন, 'একজন নারীর সংগ্রাম ও শত বাঁধা পেরিয়ে জয়ী হওয়ার গল্প 'পায়ের ছাপ'। নিজের অভিনীত চরিত্র মায়ার সংগ্রাম দেখে, নিজের জীবনের অনেক কথা মনে হচ্ছিল। সিনেমার টাইটেল গান যতোবার শুনি আমার কেন জানি এমনিতেই কান্না চলে আসে। শুটিংয়ের সময় অনেকবার কান্না করেছি এই গান শুনে। আজ এই সিনেমাটা দেখতে আমার মা এসেছেন, সবকিছু মিলিয়ে কান্না পেয়েছে।'

তিনি আরও বলেন, 'নারীর শূন্য থেকে শিখরে ওঠার গল্প পায়ের ছাপ। ভালো গল্পের সিনেমা যারা দেখতে পছন্দ করেন তাদের জন্য 'পায়ের ছাপ' একটি পরিপূর্ণ সিনেমা। দর্শক পুরোটা সময় উপভোগ করবেন এটা বলতে পারি।'

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- দীপান্বিতা মার্টিন, প্রাণ রায়, দীপা খন্দকার, শিল্পী সরকার অপু, করভী মিজান, নরেশ ভূঁইয়াসহ অনেক।

Comments

The Daily Star  | English

The hospital can't deny responsibility

Accountability remains an illusion when it comes to patients’ death from hospital mismanagement and medical negligence.

4h ago