শাকিবের জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার প্রথম গান মুক্তি

গানের চিত্রায়নে শাকিবের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।
‘রাজকুমার’ সিনেমার টাইটেল গানের দৃশ্যে শাকিব খান ও কোর্টনি কফি। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের জন্মদিনে আজ বৃহস্পতিবার মুক্তি পেয়েছে হিমেল আশরাফ পরিচালিত 'রাজকুমার' সিনেমার টাইটেল গান। 

গানটির প্লে-ব্যাক করেছেন কণ্ঠশিল্পী বালাম ও কোনাল। 

এর আগে 'প্রিয়তমা' সিনেমার টাইটেল গান 'ও প্রিয়তমা'তে কণ্ঠ দিয়ে গত বছর আলোচনায় ছিলেন এই জুটি।  

গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল। সুর করেছেন আকাশ সেন।

যুক্তরাষ্ট্রের চোখ জুড়ানো লোকেশনে 'রাজকুমার' গানের দৃশ্যধারণ হয়েছে। চিত্রায়নে শাকিবের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

বালাম বলেন, 'সহজ কথা ও মিউজিকে "রাজকুমার" সিনেমার গানটা গেয়েছি।  আমাদের দেশের মানুষ গানের কথা ও মিউজিকে এমন কিছু খুঁজতে চায়, যেটা নিজের সঙ্গে যুক্ত করতে পারে। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের ভালো লাগবে।'

কোনাল বলেন, 'এ বছর আমার কাছে এ সিনেমার গানটি খুবই গুরুত্বপূর্ণ। কারণ পরিচালক চ্যালেঞ্জ নিয়েছেন তিনি "রাজকুমার" দিয়ে "প্রিয়তমা" ছাড়িয়ে যাবেন। আমরাও সেদিক মাথায় রেখে আগের গানের সাফল্যকে ছাড়িয়ে যেতে চেয়েছি। গতবারের চেয়ে এবার আরও সময় নিয়ে গাইতে পেরেছি।' 

আরশাদ আদনানের প্রযোজনা সংস্থা ভার্সেটাইল মিডিয়ার 'রাজকুমার' সিনেমাটি শুধু বাংলাদেশ নয়, মুক্তি দেওয়া হবে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মধ্যপ্রাচ্য, কানাডা, ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে। 

পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকা যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

Comments