ঢালিউড

মুক্তির আগেই সিনেপ্লেক্সে 'রাজকুমার'র টিকেট শেষ

দেশের ১২৫টি সিনেমা হলে ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে 'রাজকুমার'।
রাজকুমার সিনেমার একটি দৃশ্য। ছবি: সংগৃহীত

আজ ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাওয়া সিনেমাগুলোর অগ্রিম টিকেট বিক্রি করেছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। মঙ্গলবার সন্ধ্যায় সিনেপ্লেক্স মুক্তি পাওয়া সিনেমাগুলো অগ্রিম টিকিট ছাড়া হয়। এই ঈদে মুক্তি পেতে যাওয়া ১১ সিনেমার মধ্যে শাকিব খান অভিনীত 'রাজকুমার'র চাহিদার কারণে কয়েক ঘণ্টার মধ্যেই সিনেমাটির সব টিকেট শেষ হয়ে যায়।

টিকেট না পেয়ে অনেকেই সিনেপ্লেক্স কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

সিনেপ্লেক্সের ওয়েবসাইটে দেখা যায়, ঈদের প্রথম ও দ্বিতীয় দিন বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে 'রাজকুমার' সিনেমার কোনো শোয়ের টিকেট নেই। এ ছাড়া, সিনেপ্লেক্সের ধানমন্ডি, মিরপুর, চট্টগ্রাম, রাজশাহী শাখার সবগুলো টিকেটও শেষের পথে।

সিনেমাটির প্রযোজক ও ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান বলেন, 'ঈদের প্রথম ও দ্বিতীয় দিনে "রাজকুমার" সিনেমার সব টিকেট বিক্রি হয়ে গেছে। আমাদের বিশ্বাস, মুক্তির প্রথম দিন প্রথম শো থেকে দর্শক "রাজকুমার"কে আপন করে নেবেন।'

দেশের ১২৫টি সিনেমা হলে ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে 'রাজকুমার'। জানা যায়, ২১২টি সিনেমা হলের মধ্যে শাকিবের এই সিনেমা রেকর্ড পরিমাণ রেন্টালে চারভাগের তিনভাগ হল পেয়েছে। এতে করে কয়েক কোটি টাকা বুকিং মানি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

হিমেল আশরাফ পরিচালিত এই সিনেমায় শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি, তারিক আনাম খান, মাহিয়া মাহি, ডাক্তার এজাজ, এরফান মৃধা শিবলু, দিলারা জামানসহ অনেকেই।

Comments