মিমের সঙ্গে ‘পরাণ’ দেখলেন লুঙ্গি পরা সেই সামান আলী

লুঙ্গি পরা একজন বয়স্ক ব্যক্তির কাছে টিকিট বিক্রি করেনি ঢাকার সনি সিনেমা হল কর্তৃপক্ষ। বুধবার রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই সামান আলী সরকারের সঙ্গে ‘পরাণ’ সিনেমা দেখলেন বিদ্যা সিনহা মিম।
ছবি: সংগৃহীত

লুঙ্গি পরা একজন বয়স্ক ব্যক্তির কাছে টিকিট বিক্রি করেনি ঢাকার সনি সিনেমা হল কর্তৃপক্ষ। বুধবার রাত থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই সামান আলী সরকারের সঙ্গে 'পরাণ' সিনেমা দেখলেন বিদ্যা সিনহা মিম।

আজ বৃহস্পতিবার রাতের শেষ শো'তে সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে সামান আলী সরকারের সঙ্গে 'পরাণ' দেখেন মিম ও শরিফুল রাজ।

মিম তার অনুভূতি জানাতে গিয়ে দ্য ডেইলি স্টারকে বলেন, সামান আলী সরকারের সঙ্গে 'পরাণ' সিনেমা দেখে ভীষণ ভালো লেগেছে। আমার জীবনে এমন অভিজ্ঞতা কমই হয়েছে।

মিম আরও বলেন, পরাণ সিনেমা দেখে ভীষণ খুশি হয়েছেন সামান আলী সরকার। তিনি আমাকে বলেছেন, তার একটি মেয়ে, এখন থেকে আমিও তার মেয়ে। দুই মেয়ে হলো তার। এখন থেকে মেয়ের সব সিনেমা হলে গিয়ে দেখবেন।

সামান আলী সরকার ঢাকায় এসেছেন ছেলের বাসায়। ছেলের বাসা মিরপুর থেকে বেড়াতে বের হয়ে একা একা পরাণ সিনেমা দেখার জন্য হলে গিয়েছিলেন গতকাল বুধবার। কিন্তু পরনে লুঙ্গি থাকায় তার কাছে টিকিট বিক্রি করেনি সনি স্কয়ার সিনেমা হলের টিকিট বিক্রেতা।

অবশেষে আজ 'পরাণ' সিনেমা দেখলেন সামান আলী সরকার।

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ দ্য ডেইলি স্টারকে বলেন, 'আজ সন্ধ্যার শোতে পরাণ সিনেমাটি দেখেছেন সামান আলী সরকার ও তার পরিবারের সদস্যরা। সিনেমা দেখার সময় তিনি ও তার পরিবারের সদস্যদের কয়েকজন এসেছিলেন লুঙ্গি পরেই।'

 

Comments