সাফ জয়ী ফুটবল দলের সঙ্গে রাজ

সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে চ্যানেল আই কর্তৃপক্ষ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরিফুল রাজ ও ‘দামাল’ সিনেমা টিম। সেখানে উপস্থিত নারী ফুটবলাররা ‘দামাল’ সিনেমায় নায়ক রাজকে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন, সেলফি তোলেন।
নারী ফুটবলাররা ‘দামাল’ সিনেমায় নায়ক রাজকে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন, সেলফি তোলেন। ছবি: সংগৃহীত

সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে চ্যানেল আই কর্তৃপক্ষ। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরিফুল রাজ ও 'দামাল' সিনেমা টিম। সেখানে উপস্থিত নারী ফুটবলাররা 'দামাল' সিনেমায় নায়ক রাজকে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন, সেলফি তোলেন।

শরিফুল রাজ দ্য ডেইলি স্টারকে বলেন, 'চ্যাম্পিয়ন মেয়েরা আমাদের 'পরাণ' সিনেমা দেখেছে। সেকথা তারা আমাদের  জানিয়েছে। তাদের আমাদের আগামী সিনেমা 'দামাল' দেখার কথা বলেছি। ওরা চ্যাম্পিয়ন হয়ে দেশের পতাকা বিশ্বব্যাপীর কাছে তুলে ধরেছেন। আমিও 'দামাল' সিনেমায় দেশের পতাকা তুলে ধরেছি, তাদের সঙ্গে সময় কাটাতে পেরে আমি নিজেও বেশ আনন্দিত।'

১৯৭১ সালের স্বাধীন বাংলা ফুটবল দলের ঐতিহাসিক ঘটনাকে কেন্দ্র করে ফরিদুর রেজার সাগরের মূল গল্পে 'দামাল' নির্মাণ করেছেন রায়হান রাফি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত 'দামাল' আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে। এই সিনেমায় মিম-রাজ ছাড়াও অভিনয় করেছেন- সিয়াম আহমেদ, নাসির উদ্দিন খান, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমীসহ অনেকেই।

Comments