শাকিব খান আমার সহকর্মী, স্বামী এবং সন্তানের বাবা: বুবলি

চিত্রনায়িকা শবনম বুবলি ও চিত্রনায়ক শাকিব খানের বিয়ে এবং সন্তান শেহজাদ খান বীরের কথা প্রকাশ্যে আসার পর থেকেই শোনা যাচ্ছে তারা অচিরেই আলাদা হয়ে যাচ্ছেন। তাদের মধ্যে এখন আর কোনো সম্পর্ক নেই।
শবনম বুবলি। ছবি: বুবলির ফেসবুক পেজ থেকে নেওয়া

চিত্রনায়িকা শবনম বুবলি ও চিত্রনায়ক শাকিব খানের বিয়ে এবং সন্তান শেহজাদ খান বীরের কথা প্রকাশ্যে আসার পর থেকেই শোনা যাচ্ছে তারা অচিরেই আলাদা হয়ে যাচ্ছেন। তাদের মধ্যে এখন আর কোনো সম্পর্ক নেই।

শাকিব খান আমেরিকা থেকে দেশে ফেরার পর থেকেই নাকি তাদের মধ্যে কোনো কথাবার্তা হয় না। ৯ মাস আগে থেকেই কোনো সম্পর্ক নেই। বর্তমানে নিজের অবস্থান, শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে গতকাল শুক্রবার রাতে দ্য ডেইলি স্টারের সঙ্গে কথা বলেছেন বুবলি।

শাকিব খান ও বুবলি। ছবি: বুবলির ফেসবুক পেজ থেকে নেওয়া

দ্য ডেইলি স্টার: শাকিব খান বলছেন আপনাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। বিষয়টি আসলে কী?

বুবলি: আমাদের সন্তান বীরকে সামাজিকভাবে সবার সামনে পরিচয় করিয়ে দেওয়ার পর থেকে আমাকে বারবার এরকম একটি বিব্রতকর প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। যা নিয়ে সত্যি কিছু বলার নেই। এ বিষয়টি শুধুমাত্র আমার আর আমার সন্তানের ওপরই না, শাকিব খানের ওপরও প্রভাব ফেলছে। কারণ তিনিও তো আমাদের পরিবারের অংশ। হয়তো সবকিছু মিলিয়ে বর্তমান প্রেক্ষাপট নিয়ে তিনি কিছুটা অভিমান থেকে বিরক্ত হয়েই এসব বলছেন। তাছাড়া শাকিব খান আমার সহকর্মী, স্বামী এবং আমার সন্তানের বাবা। তাই তার অসম্মান হয় এরকম অনেক কথাই আমি বলতে চাই না। কখনো বলিনি। তাকে আমি সম্মান করি। আর পারস্পরিক সম্মানবোধটা খুব গুরত্বপূর্ণ একটি সুন্দর সম্পর্কের জন্য।

ছেলের সঙ্গে বুবলি। ছবি: বুবলির ফেসবুক পেজ থেকে নেওয়া

ডেইলি স্টার: আপনি বলেছেন সন্তানের সব দায়িত্ব আপনিই পালন করছেন। শাকিব খান কিছু করছেন না?

বুবলি: কখনো কি এসব বিষয়ে বলেছি? কারণ আমি সবসময় এই বিষয়গুলো আড়ালে রাখতে চেয়েছি। চুপ থেকেছি। নাহলে বলেছি, ভালো আছি। কিন্তু তার কিছু কথা প্রসঙ্গেই এসব এসেছে। তাছাড়া কিছু মানুষ এমনো ছড়িয়েছে আমি নাকি অনেক আর্থিক সহযোগিতা নিচ্ছি শাকিব খানের কাছ থেকে। যেটা সম্পূর্ণ ভুল। শুরু থেকেই আমার আর ছেলের সব দায়িত্ব একাই পালন করে আসছি। তারপরেও তার প্রতি কোনো অভিযোগ নেই। হয়তো তিনি শেহজাদ বীরের জন্য সবসময় দোয়া করেন এবং পাশে থাকবেন ভবিষ্যতে।

বীর। ছবি: বুবলির ফেসবুক পেজ থেকে নেওয়া

ডেইলি স্টার: এসবের পেছনে অন্য কেউ আছে বলে আপনার ধারণা? 

বুবলি: দেখুন, পেছনে যে বা যারাই থাকুক, নিজে ঠিক তো জগৎ ঠিক। তাছাড়া আমরা সবাই প্রাপ্ত:বয়স্ক। বিচার, বিবেকবুদ্ধি সব কিছুই আছে। তাই যার যার ভালো মন্দ নিজেরাই বুঝতে পারেন। যদি একটু ঠাণ্ডা মাথায় চিন্তা করেন। কার সামনে নিজেকে জাহির করতে এমন করছেন।

ডেইলি স্টার: আপনার নামে অনেকেই বিভিন্ন অভিযোগ করছেন। অভিযোগের কারণ কী?

বুবলি: আমি গত ৭ বছর ধরে সিনেমায় কাজ করছি, সবাই আমাকে যথেষ্ট সম্মান দিয়ে আসছেন। কখনো কাউকে অসম্মান করিনি, কারো সমালোচনা করিনি, কারো উপকার করতে না পারলে ক্ষতি করিনি। সবাই তো আর আমার ভালো চাইবে না। আর এসব মিথ্যা অভিযোগ দেওয়ার কারণ হলো তাদের স্বার্থ উদ্ধার করা, আমার পেশাগত ও ব্যক্তিগত জীবনে ব্যাঘাত দেওয়া। আমাকে হেয় করা ছাড়া আর কিছুই না।

Comments